রুপগঞ্জে বিদেশী আগ্নেয়াস্ত্রসহ র‍্যাবের হাতে গ্রেফতার ১

0
45

লিখন রাজ,রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রুপগঞ্জ এলাকা হতে বিদেশী আগ্নেয়াস্ত্রসহ একজন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‍্যাব । শুক্রবার সন্ধ্যায় র‍্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ গনমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় তার কাছ থেকে ১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন, ০১ রাউন্ড গুলি, ০২ টি মোবাইলফোন, ০২ টি সীমকার্ড এবং নগদ ৮,৮৫০/- টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মোশাররফ নারায়ণগঞ্জের রুপগঞ্জের ভুলতা এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে।

জানা যায়, গত ১৪ সেপ্টেম্বর ২০২৩ তারিখে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের অন্তর্গত টেলাপাড়া এলাকায় একজন চিহ্নিত সন্ত্রাসীকে গ্রেফতার করার জন্য অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে আসামিকে গ্রেফতারের সময় মোশাররফসহ একদল অস্ত্রধারী সন্ত্রাসীর নেতৃত্বে প্রায় ২০০ হতে ২৫০ জন দলবদ্ধ হয়ে র‌্যাবের আভিযানিক দলের উপর আগ্নেয়াস্ত্র, দেশীয় অস্ত্র-সস্ত্র, লাঠিসোঠা ও ইট-পাটকেল নিয়ে হামলা করে আসামিকে ছিনিয়ে নিয়ে যায়। এই ঘটনায় র‌্যাবের কয়েকজন সদস্য আহত হয়। উক্ত ঘটনার প্রেক্ষিতে মোশাররফসহ ২৭ জন এবং অজ্ঞাত আরও দুইশতাধিক হামলাকারীর বিরুদ্ধে রুপগঞ্জ থানায় একটি মামলা দায়েরকরা হয়।৷ ওই মামলায় মোশাররফকে গ্রফতার করা হয়।