লালমনিরহাটে তিনটি আসনে নৌকার বিজয়

0
66

পরিমল চন্দ্র বসুনিয়া,লালমনিরহাট: সারাদেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহন শেষে গণনা চলছে। ইতিমধ্যেই লালমনিরহাটের তিন আসনে আওয়ামীলীগের প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনে সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন পেয়েছেন ৮৯ হাজার ৯ শত ৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান পেয়েছেন ৭৪ হাজার ৩২ ভোট ।

এই আসনে অন্য যারা প্রতিদ্বন্দ্বিতা করেছেন তারা হলেন: আমজাদ হোসেন তাজু (ট্রাক), আজম আজাহার হোসেন (মোমবাতি), হাবিব মোহাম্মদ ফারুক (মশাল)।

লালমনিরহাট-২ (কালীগঞ্জ ও আদিতমারী) আসনে সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ পেয়েছেন ৯৭ হাজার ২৪০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী মো. সিরাজুল হক পেয়েছেন ৫০ হাজার ৫০০ ভোট। লালমনিরহাট-২ আসনে ভোট কেন্দ্র ছিল ১৪৪।

এই আসনে অন্য যারা প্রতিদ্বন্দ্বিতা করেছেন তারা হলেন: মো. দেলাব্বর হোসেন (ডাব), মো. দেলোয়ার হোসেন (লাঙ্গল), মো. মমতাজ আলী (ট্রাক)।

লালমনিরহাট-৩ আসনে মতিয়ার রহমান নৌকা প্রতীকে পেয়েছেন ৭৬ হাজার ৪০১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগল প্রতীকের মো. জাবেদ হোসেন পেয়েছেন ১২ হাজার ৮০৮ ভোট।

এ আসনে অন্য যারা প্রতিদ্বন্দ্বীরা করেছেন তারা হলেন: মো. আশরাফুল আলম (চাকা), শামীম আহাম্মেদ চৌধুরী (সোনালী আঁশ), মো. জাহিদ হাসান (লাঙ্গল), আবু তৈয়ব মো. আজমুল হক পাটোয়ারী (মশাল)।