চিতলমারীতে শেখ হেলাল উদ্দীনের নির্বাচনী প্রচার প্রচারনা

0
84

সাগর মন্ডল, স্টাফ রিপোর্টার : বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী জাতীর পিতার ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দীন ভোট চেয়ে নৌকা প্রতীকের নির্বাচনী লিফলেট বিতরণ, ও নিজদলের ভোট কেন্দ্রের আহবায়কদের নিয়ে মতবিনিময় করেছেন।

বৃহষ্পতিবার বিকেল সাড়ে ৪টায় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন চিতলমারী সদরের বিভিন্ন স্পটে সাধারন ভোটারদের সঙ্গে কুশল বিনিময় ও নৌকা প্রতীকে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন । তিনি স্মার্ট বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার পাশাপাশি চিতলমারীর বিভিন্ন চলমান উন্নয়নমূলক কর্মকান্ড সমাপ্তির জন্য নৌকায় ভোট দিয়ে তাকে আবারওনির্বাচিত করার আহ্বান জানান ।

এসময়ে উপস্থিত ছিলেন, চিতলমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান অশোক কুমার বড়াল, আওয়ামীলীগের সভাপতি বাবুল হোসেন খান, সাধারন সম্পাদক শিক্ষা বিদ পীযূষ কান্তি রায়, সহ-সভাপতি ইঞ্জিনিয়র রফিকুল ইসলাম তাপস, ইউপি চেয়ারম্যান যথাক্রমে আলহাজ্ব নিজাম উদ্দীন শেখ, মাসুদ সরদার, বাদশা শেখ, কাজী আবু শাহীন, অর্চনা দেবী বড়াল ঝর্না, অলিউজ্জামান জুয়েল, যুবলীগের আহবায়ক নজরুল ইসলাম, যুগ্ম আহবায়ক এস,এম মাহাতাবুজ্জামান, ছাত্রলীগ সভাপতি রিয়াজুল ইসলাম রিয়াদ মুন্সি স্হানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ সহ বিভিন্ন কর্মী-সমর্থক তার সঙ্গে ছিলেন।