সেনাবাহিনীর কার্যক্রম পরিদর্শনে সেনাপ্রধান

0
57

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বেসামরিক প্রশাসনকে সহায়তা করতে ‘ইন এইড টু দি সিভিল পাওয়ার’ এর আওতায় গতকাল বুধবার সকাল থেকে সারাদেশে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী। মাঠ পর্যায়ে মোতায়েন করা সেনা বাহিনীর কার্যক্রম পরিদর্শন করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) ঢাকা, সাভার ও যশোর অঞ্চলে কার্যক্রম পরিদর্শন করেন তিনি। আন্তঃ বাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) এ তথ্য জানিয়েছে।

আইএসপিআর জানিয়েছে, যশোরে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ‘ইন এইড টু দি সিভিল পাওয়ার’ এর আওতায় বেসামরিক প্রশাসনকে সহায়তা করতে মোতায়েনকৃত সেনাবাহিনীর কার্যক্রম পরিদর্শন করেছেন সেনা প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। এ সময় তিনি মোতায়েনকৃত সেনাসদস্যদের কার্যক্রম সরেজমিনে প্রত্যক্ষ করার পাশাপাশি কর্তব্যরত সেনাসদস্যদের সঙ্গে মতবিনিময় করেন। পাশাপাশি প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।

যশোর অঞ্চল পরিদর্শন শেষে সেনাবাহিনী প্রধান ঢাকা ও সাভারে মোতায়েনকৃত সেনাসদস্যদের কার্যক্রম পরিদর্শন ও প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।

পরিদর্শনের সময়ে যশোরের এরিয়া কমান্ডার জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ৫৫ পদাতিক ডিভিশন ছাড়াও সেনাসদর দফতরের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা এবং স্থানীয় বেসামরিক প্রশাসন ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।