চাটখিলে কংগ্রেস প্রার্থীর গণসংযোগে হামলা : দুই ছাত্রলীগ নেতা গ্রেফতার

0
79

নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের চাটখিল দশঘরিয়া বাজারে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী আবু নাছের ওয়াহেদ ফারুকের (ডাব) গণসংযোগে হামলার অভিযোগে পরকোট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারিকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার সন্ধ্যায় চাটখিলের পরকোট ইউনিয়নের দশঘরিয়া বাজারের বাইশসিন্দুরপুর রোডে ওই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ডাব প্রতীকের ০৫ কর্মী আহত হয়েছেন।

গ্রেফতারকৃতরা হলেন, পরকোট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পশ্চিম পরকোট গ্রামের হাবিব আদনান (২৭) ও সেক্রেটারি দশঘরিয়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম রাফি (২২)। তাদেরকে প্রার্থীর দায়ের করা মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল হক মামলা ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ অভিযান চালিয়ে হামলায় নেতৃত্ব দেওয়া দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদেরও গ্রেফতারে অভিযান চলছে।

হামলার শিকার ডাব প্রতীকের প্রার্থী আবু নাছের ওয়াহেদ ফারুক বলেন, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দশঘরিয়া বাজারে গণসংযোগে গেলে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারির নেতৃত্বে অজ্ঞাতনামা ৮-১০ জন সন্ত্রাসী আমাদের ওপর হামলা চালায়। এতে তার কর্মী বেলাল হোসেন (২৪), মো.রাসেল (৩২), মো. সাইমন (১৭), মাইদুর রহমান (১৯) ও মো. নিশাত (২৩) গুরুতর আহত হয়। উদ্ধার করে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে রাতে প্রার্থী থানায় অভিযোগ দায়ের করেন।