চিতলমারীতে বড়ভাইয়ের লাশ দেখে ছোট ভাইয়ের মৃত্যু

0
70

সাগর মন্ডল, স্টাফ রিপোর্টার: বাগেরহাটের চিতলমারীতে বড়ভাইয়ের লাশ দেখে ছোট ভাইয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। শনিবার চিতলমারী পুরতন বাসস্টান্ডে তাদের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। দুই ভাইয়ের মৃত্যুর খবরে এলাকা জুড়ে শোকের মাতম বইছে।

চিতলমারী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবেরা বেগম (স্বপ্না) জানান তার ভগ্নিপতি সরকারি এস এম মডেল উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ আব্দুর রব(৭১) শনিবার(৩০ ডিসেম্বর) টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিয়ে ফেরার পথে তিনি এক আত্মীয়র বাড়িতে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়ে। তাঁকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে তিনি বিকাল ৪ টায় মৃত মৃত্যু বরন করেন। রাত ১০টারদিকে ছোট ভাই নাসির (৫৫) বড়ভাইয়ের মৃতদেহ দেখে ভাই হারানোর শোক সহ্য করতে নাপেরে সেখানেই তিনি মারা যান।

রবিবার (৩১ ডিসেম্বর) সকাল ১০ টায় চিতলমারী সরকারি এস এম মডেল উচ্চ বিদ্যালয় মাঠে দুই ভাইয়ের নামাজে জানাজা শেষে চরশৈলাদাহ গ্রামের বাড়ি পারিবারিক কবরস্থানে তাদের মৃত দেহ দাফন করা হয়।

বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন,চিতলমারী জেলা আ’লীগের সভাপতি বাবুল হোসেন খান, সাধারন সম্পাদক শিক্ষাবিদ পীযূষ কান্তি রায় ও চিতলমারী উপজেলা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন দুই সহোদরের মৃত্যুতে শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।