রামগঞ্জে ‘ডামি নির্বাচন’ বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ

0
202

পারভেজ হোসাইন,রামগঞ্জ: ‘ডামি নির্বাচন’ বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে লক্ষ্মীপুরের রামগঞ্জে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আজ শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে শুরু করে উপজেলার ১০ নম্বর ভাটরা ইউনিয়নের ভাটরা বাজার ও ৯ নম্বর ভোলাকোট ইউনিয়নের লক্ষ্মিদরপাড়া বাজার এই গণসংযোগ করে বিএনপির নেতাকর্মীরা লিফলেট বিতরণ করেন। গণসংযোগ ও মিছিলে নেতৃত্ব দেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ভিপি আব্দুর রহিম।

সেসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের সাবেক সভাপতি গিয়াস উদ্দিন পলাশ, যুবদল নেতা আলাউদ্দীন বেগ, জেলা সদস্য সুমন চৌধুরী, সাবেক ছাত্রদল নেতা শেখ ফারুক, ভাটরা ইউনিয়ন বিএনপির সভাপতি জাহাঙ্গীর কবির চমু, সাধারণ সম্পাদক নুর নবী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হাসান লিটন তফাদার, বিএনপি নেতা আবুল খায়ের, দুলাল মোল্লা, আলী হোসেন বুলু, নজরুল ইসলাম বকুল, শ্রমিক দল নেতা ডাঃ আব্দুল্লাহ, বিএনপি নেতা ইউছুফ মোল্লা, আনোয়ার হোসেন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাব্বির হোসেন, যুবদল নেতা তানভীর হোসেন, সোহেল চৌকিদার, কবির হোসেন স্বর্ণকার, ৯নং ইউনিয়ন যুবদল নেতা ওমর ফারুক, শাহাদত পাটোয়ারী, রাজু পাটোয়ারী, ছাত্রদল নেতা রাহিম, পারভেজসহ অনেকে।

এসময় মানুষকে নেতাকর্মীরা গণসংযোগকালে ‘ডামি নির্বাচনে’ ভোটকেন্দ্রে না গিয়ে ভোট বর্জনের আহ্বান জানান তারা। সেই সাথে ২৮ অক্টোবরের পর থেকে বিএনপির গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবি জানান।