সকাল ৭:০৮ শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

শুরু হচ্ছে মাছরাঙা টিভির ‘ম্যাজিক বাউলিয়ানা’

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : সেপ্টেম্বর ১১, ২০১৯ , ৩:৪৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

বাংলা লোকসংগীতকে আরো উজ্জ্বিবিত করতে এবং লোকসংগীতের নতুন প্রতিভা অন্বেষণে মাছরাঙা টেলিভিশনে আবারো শুরু হচ্ছে ভিন্ন ঘরানার রিয়্যালিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা। সান ফাউন্ডেশনের উদ্যোগে ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের সহযোগিতায় বাংলা লোকসংগীতের নতুন প্রতিভা অন্বেষণের এই প্রতিযোগিতাটি তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) রাজধানীর গুলশানের একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন সান ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং মাছরাঙা টেলিভিশন ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের হেড অব অপারেশনস মালিক মো. সাঈদ, লোকশিল্পী চন্দনা মজুমদার, ফকির শাহাবুদ্দিন, ব্যান্ড তারকা আবিদুর রেজা জুয়েল, সংগীতশিল্পী ইবরার টিপুসহ সংশ্লিষ্ট অনেকে।

আজ (বুধবার) বিকেল তিনটা থেকে প্রতিযোগিতার নিবন্ধন পর্ব শুরু হচ্ছে। আগের দু’বার বিশ হাজার ও ত্রিশ হাজার প্রতিযোগী নিবন্ধন করেছেন।

১১ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ‘ম্যাজিক বাউলিয়ানা’র নিবন্ধন কার্যক্রম চলবে আগামী ২৬ সেপ্টেম্বর পর্যন্ত। প্রতিযোগিতাটিতে বাংলাদেশের যেকোনো নাগরিক অংশ নিতে পারবেন। নিবন্ধন করা যাবে www.magicbauliana.com.bd ওয়েবসাইটে অথবা বিনামূল্যে এই ০৮০০০৮৮৮০০০ নম্বরে কল করে।

বাংলাদেশের লোকগানের ইতিহাস-ঐতিহ্যের শক্তিকে বিশ্বমঞ্চে তুলে ধরার অন্যতম এই প্ল্যাটফর্মের অডিশন রাউন্ড অনুষ্ঠিত হবে বাংলাদেশের ৭টি অঞ্চলে- ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, রংপুর, কুষ্টিয়া ও ময়মনসিংহে।

Comments

comments