পরিপূর্ণ মাঠ, প্রধানমন্ত্রীর অপেক্ষায় টুঙ্গিপাড়ার নেতাকর্মীরা

0
96

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনি জনসভার মাঠে আর তিল ধারণের জায়গা নেই। নির্ধারিত সময়ের অনেক আগেই পরিপূর্ণ টুঙ্গিপাড়া সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠ। এখনো খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসছেন নেতাকর্মীরা। নিজ আসনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনাকে বরণে প্রস্তুত নেতাকর্মীরা।

প্রধানমন্ত্রীর সফর কেন্দ্র করে উপজেলাজুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে। শেখ হাসিনাকে স্বাগত জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ।

শেখ হাসিনার আগমন কেন্দ্র করে সভাস্থলসহ আশপাশের এলাকায় নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে। টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা নিয়ে গোপালগঞ্জ-৩ আসন। এ আসন শেখ হাসিনার নির্বাচনি এলাকা। আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭ জানুয়ারি ভোটে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাই নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে তিনি সকালে টুঙ্গিপাড়া এবং দুপুরে কোটালীপাড়ায় জনসভায় বক্তব্য রাখবেন।

এরই মধ্যে টুঙ্গিপাড়া সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠের জনসভাস্থলে মঞ্চ তৈরিসহ সভা সফল করতে সব ধরনের প্রস্তুতি শেষ হয়েছে। কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে প্রধানমন্ত্রীর জনসভাস্থলে মঞ্চ প্রস্তুত করা হয়েছে। সেখানেও প্রধানমন্ত্রীর আগমন ঘিরে নতুনরূপে সেজেছে পুরো শহর। নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।