রাত ৯:৩৭ বুধবার ১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

পৃথক ঘটনায় নাটোরের দুই উপজেলায় দু’জনের মৃত্যু

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : সেপ্টেম্বর ১০, ২০১৯ , ৫:২৭ অপরাহ্ণ
ক্যাটাগরি : রাজশাহী
পোস্টটি শেয়ার করুন

জেলা প্রতিনিধি, নাটোরঃ পৃথক ঘটনায় নাটোরের সদর ও বাগাতিপাড়া উপজেলায় পৃথক ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন পানিতে ডুবে ও অপরজন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। নিহতরা হলেন, বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের সালাইনগর গ্রামের মোজাহার আলী প্রামানিকের ছেলে কাবিল উদ্দিন ও নাটোর সদর উপজেলার সিংগারদহ গ্রামের মৃত মসলেম উদ্দিনের ছেলে আব্দুল কাদের (৩৫)।

বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ জানান, সোমবার (০৯ই সেপ্টেম্বর) সকালে বড়াল নদে মাছ ধরার জন্য বাড়ি থেকে বের হয় কাবিল উদ্দিন। কিন্তু দিন শেষে রাতেও বাড়িতে ফিরে আসেননি তিনি। বড়াল নদে একটি মরদেহ ভাসছে এমন খবরে আজ মঙ্গলবার ভোররাতে পুলিশ মরদেহটি উদ্ধার করে। বর্তমানে ময়না তদন্তের জন্য মরদেহটি নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃগী রোগে আক্রান্ত থাকায় কাবিল উদ্দীনের মৃত্যু হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

এদিকে,সদর উপজেলায় অটো রিকশার চার্জ দেওয়া বিদ্যুতের সংযোগ খোলার সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হলে ঘটনাস্থলেই আব্দুল কাদের নামে অপর একজনের মৃত্যু হয়েছে।

এ বিষয়ে সদর থানার ওসি জালাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, অটো রিকশার চার্জ দেওয়া বিদ্যুতের সংযোগ খোলার সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয় অটো রিকশা চালক কাদের।

Comments

comments