নোয়াখালী-২ স্বতন্ত্র প্রার্থীর গণসংযোগে নৌকার সমর্থকদের হামলা,গাড়ি ভাঙচুর

0
53

নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী) আংশিক আসনের স্বতন্ত্র কাঁচি প্রতীকের প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া মানিকের গণসংযোগে নৌকার সমর্থকদের হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেল ৫টায় সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নের দীঘিরযান বাজারে এ ঘটনা ঘটে।

এতে, দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান মানিকের ব্যবহৃত গাড়ি ও বেশ কয়েকট মোটরসাইকেল, সিএনজি ভাঙচুর ও ইটপাটকেল নিক্ষেপ করে হামলাকারীরা। পরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা ঘটনাস্থলে জোড়ো হলে পালিয়ে যায় হামলাকারীরা।

জানা যায়, স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া মানিক তার সমর্থকদের নিয়ে নিয়মিত প্রচারণার অংশ হিসেবে বিকেলে নৌকার প্রার্থী মোরশেদ আলমের নিজ এলাকা নাটেশ্বর ইউনিয়নের দিঘিরযান বাজারে এলে নির্বাচনী গণসংযোগের বহরে নৌকা মার্কা ও মোরশেদ আলমের নামে বিভিন্ন স্লোগান দিয়ে সড়কে তারা এ হামলা চালায়।

এ হামলার তীব্র নিন্দা জানিয়ে স্বতন্ত্র কাঁচি প্রতীকের প্রার্থী আতাউর রহমান মানিক জানান, নিয়মিত প্রচারণার অংশ হিসেবে গণসংযোগে বের হলে নৌকার প্রার্থী মোরশেদ আলমের সমর্থক ও হেলমেট বাহিনি আমার ও আমার সমর্থকদের গাড়িবহরে হামলা চালায়। নির্বাচনে পরাজয়ের ভয়ে হেলমেট বাহিনি দিয়ে এভাবে পথসভায় হামলা চালিয়ে সুষ্ঠ নির্বাচনকে বাধাগ্রস্ত করার বৃথা চেষ্টা চালাচ্ছে মোরশেদ আলম। দিঘিরযান বাজানে যেভাবে আমার বহরে হামলা চালিয়েছে যদি উল্টো আমর লোকজন প্রতিহত করতো তাহলে এখানেই সঙ্ঘাত বাড়তো। যেভাবে তারা প্রতিদিন হামলা চালাচ্ছে তাতে সুষ্ঠু নির্বাচন হওয়া নিয়ে আমি শঙ্কিত।