ঈশ্বরদীতে সনি পরিবহণ অগ্নিদগ্ধ হয়ে চালকসহ তিনজন আহত

0
60

মামুনুর রহমান,পাবনা: সোমবার বিকেলে ঈশ্বরদী-বানেশ্বর মিনি বিশ্বরোডের আরাম বাড়িয়া পেট্রোল পাম্পের সামনে বাঘা-ঢাকাগামী সনি পরিবহণের একটি যাত্রীবাহী কোচ অগ্নিদগ্ধ হয়ে চালকসহ তিনজন আহত আহত হয়েছেন।

আহত চালক হৃদয়কে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে এবং হোন্ডা চালক নাহিদ ও সহপাঠিকে ঈশ্বরদী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঈশ্বরদী থানাপুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানায়,যাত্রীবাহী কোচটি ঢাকার উদ্দেশ্যে বাঘা থেকে ছেড়ে আসার পর বেলা তিনটায় আরাম বাড়িয়া পেট্রোল পাম্পের সামনে পৌঁছা মাত্র বিপরীত দিক থেকে আসা দ্রুত গামী একটি হোন্ডা নিয়ন্ত্রণ হারিয়ে চলন্ত কোচের নীচে ঢুকে পড়ার সাথে সাথে হোন্ডার ট্যাঙ্কি ব্লাস্ট হয়ে কোচটিতে আগুন ধরে যায়।

এসময় চালকসহ তিনজন আহত হয়। ঘটনার পর স্থানীয় লোকজন এসে চালক হৃদয়কে রামেক হাসপাতালে এবং অন্য দু’জনকে ঈশ্বরদী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সংবাদ পেয়ে ঈশ্বরদী থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছার আগেই কোচটি পুড়ে যায়। এঘটনার পর প্রায় পনে এক ঘন্টা ঘটনাস্থলের উভয়দিকে দীর্ঘ যানজটের সৃষ্টি হলে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামীর নেতৃত্বে যানজট মুক্ত করা হয়।