বাগমারায় ঝিকরা ইউনিয়নে কাঁচি প্রতীকের প্রার্থী এমপি এনামুল হকের গণসংযোগ

0
39

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহী-৪ (বাগমারা) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাঁচি প্রতীক নিয়ে প্রতিদ্ব›দ্বীতা করছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। চার বারের মতো তিনি জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করেছেন। জনগণের প্রার্থী হিসেবে এবার তিনি কাঁচি প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

সোমবার বিকেলে উপজেলার ঝিকরা ইউনিয়নের বিভিন্ন স্থানে কাঁচি প্রতীকের নির্বাচনী গণসংযোগ করেন তিনি।

এছাড়াও ঝিকরা ইউনিয়নের বেশ কয়েকটি স্থানে পথসভা করেন তিনি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি নিজেকে বাগমারার জনগণের প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সেই সাথে তিনি বিভিন্ন এলাকায় ঘুরছেন আর ভোটারদের কাছে কাঁচি প্রতীকে ভোট চাচ্ছেন।

এ সময় তাঁর সঙ্গে ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আফতাব উদ্দিন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলার ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক প্রোগ্রামে আছি আশিকুর রহমান সজল, সদস্য জহুরুল ইসলাম, সোনাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, কাউন্সিলর হাচেন আলী, উপজেলা কৃষক লীগের সভাপতি মহসিন আলী, ঝিকরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক প্রামাণিক, সহ সভাপতি জেসমিন আরা, সাংগঠনিক সম্পাদক আব্দুল কালাম, আওয়ামী লীগ নেতা রাশেদ, মকবুল হোসেন প্রমুখ। গণসংযোগ কালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।