নির্বাচনের পর নির্বাচকদের ব্যাপারে সিদ্ধান্ত

0
46

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নির্বাচক প্যানেলে থাকা মিনহাজুল আবেদীন নান্নু, হাবিবুল বাশার সুমন ও আবদুর রাজ্জাক রাজের চুক্তির মেয়াদ শেষ হবে ৩১ ডিসেম্বর।

আগামী ৭ জানুয়ারি হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। জাতীয় নির্বাচনের পর জাতীয় দলের নির্বাচকদের চুক্তির মেয়াদ বাড়ানো অথবা প্রধান নির্বাচকের দায়িত্ব পালন করা মিনহাজুল আবেদীন নান্নুর পরিবর্তে কাউকে নিয়োগ দেওয়া হবে কিনা তা নির্ধারণ হবে।

এ ব্যাপারে আজ সোমবার সংবাদমাধ্যমকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক জালাল ইউনুস বলেন, ‘নির্বাচকদের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া আমাদের জন্য বড় একটা চ্যালেঞ্জ। প্রধান নির্বাচক পরিবর্তন করা, নতুন কাউকে দেওয়া বড় একটা ব্যাপার। এটা নিয়ে সবাইকে চিন্তাভাবনা (ব্রেইনস্টর্ম) করতে হচ্ছে, সময় লাগবে। তবে আমরা সিদ্ধান্তে আসব। ৩১ ডিসেম্বর পর্যন্ত তাদের চুক্তি। এরপর চুক্তি নবায়ন হবে কি হবে না- সেটা পরের ব্যাপার।’

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের এই চেয়ারম্যান আরও বলেন, ‘আমাদের নিজস্ব আলাপ-আলোচনা হয়েছে তাদের সঙ্গে। সিদ্ধান্তটা হবে নির্বাচনের পরে। আমরা ঠিকঠাক করে রাখতে পারি। বোর্ডে আলাপ আলোচনার পর (সিদ্ধান্ত) হবে।