আওয়ামী লীগ গণতন্ত্রের জন্য বিষফোঁড়া স্বরুপ : ডাঃ ইরান

0
32

আওয়ামী লীগ মুখে গনতন্ত্র শ্লোগান দিলেও গনতন্ত্রে বিশ্বাস করে না মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, আওয়ামী বাকশালীরা জন্মলগ্ন থেকেই ফ্যাসিবাদি চেতনায় বিশ্বাসী করে। তাই আওয়ামী লীগ গণতন্ত্রের জন্য বিষফোঁড়া স্বরুপ। তারা সরকারে থাকলেও বিপদ আর বিরোধী দলে গেলে আপদ।

তিনি বলেন, তামাশার নির্বাচনে সাধারন মানুষ ভোটকেন্দ্রে যাবে না। আওয়ামী লীগ ক্ষমতা কুক্ষিগত করতেই আবার নির্বাচনের নাটক মঞ্চস্থ করছে। একতরফা নির্বাচনে জনগনের কোন আগ্রহ নাই। তামাশার নির্বাচন জনগনের জন্য অভিশাপ আর দখলদার আওয়ামী লীগের জন্য মহোৎসব। তাই আওয়ামী জুলুমতন্ত্র থেকে দেশের মানুষকে রক্ষায় দল-মত, জাতি-ধর্ম নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ ভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

তিনি আজ (রবিবার) দুপুরে বিজয়নগর পানির ট্যাংকির সামনে থেকে শুরু হয়ে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরানের নেতৃত্বে লেবার পার্টি ও ছাত্রমিশনের নেতাকর্মীরা রাজপথে অবস্থান নিয়ে শ্লোগান দিতে থাকে, এসয় সংক্ষিপ্ত বক্তব্যে ডা. ইরান একথা বলেন।

নগর সহ-সভাপতি নাসির উদ্দিনের সভাপতিত্বে কর্মসুচীতে আরো বক্তব্য রাখেন লেবার পার্টির ভাইস চেয়ারম্যান হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, মানবাধিকার সংরক্ষন সংস্থার চেয়ারম্যান এডভোকেট জোহরা খাতুন জুইঁ, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম-মহাসচিব মুফতি তরিকুল ইসলাম সাদী, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, বিএনপিনেতা আবুল কালাম আজাদ, মোঃ পান্না মিয়া, মহানগর নেতা বীর মুক্তিযোদ্ধা বাদশা মিয়া, ইমরান হোসেন, ছাত্রমিশনের সভাপতি সৈয়দ মোঃ মিলন ও যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ রেজোয়ান আহমেদ সহ নেতা-কর্মীরা অংশ নেন।