দুপুর ১২:০৬ মঙ্গলবার ১৯শে নভেম্বর, ২০১৯ ইং

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত যুবক

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : সেপ্টেম্বর ৮, ২০১৯ , ১১:২৩ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : ময়মনসিংহ
পোস্টটি শেয়ার করুন

ময়মনসিংহে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সজল মিয়া (২৪) নামের এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত সজল মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী। তার নামে ছয়টি মামলা রয়েছে। শনিবার রাত সোয়া ১টার দিকে শহরের নিজামনগর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত সজল নগরীর কৃষ্টপুর (দিল রওশন মসজিদ) এলাকার আরজু মিয়ার ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে নিজামনগর এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা তাদের লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করলে মাদকবিক্রেতা সজল গুলিবিদ্ধ হন।পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এর আগে পুলিশের জিজ্ঞাসাবাদে তার নাম সজল, বাড়ি কৃষ্টপুর বলে জানান। ঘটনাস্থল থেকে তিনটি চাকু ও ১শ গ্রাম হেরোইন উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশের এক এএসআইসহ দুই সদস্য আহত হয়েছে। নিহত সজলের বিরুদ্ধে মাদক চুরি ছিনতাইসহ কোতয়ালি মডেল থানায় ছয়টি মামলা রয়েছে। তার মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Comments

comments