রৌদ্রছায়া ফাউন্ডেশনের কম্বল বিতরণ

0
113

মেহেদী হাসান, খুলনা প্রতিনিধিঃ রৌদ্রছায়া ফাউন্ডেশন নারী আর্থ-সামাজিক উন্নয়ন, সমাজ সংস্কার এবং পিছিয়ে পড়া মানুষকে এগিয়ে নিয়ে যেতে নানা কর্মকাণ্ড পরিচালনা করছে। এরই ধারাবাহিকতায় সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে রুপসা উপজেলার ইলাইপুর অনুশীলন মজার স্কুলের শিক্ষার্থীদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়। এ কম্বল পেয়ে খুশি দরিদ্র শিক্ষার্থীরা।

কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন, রৌদ্রছায়া ফাউন্ডেশনের সভাপতি মীর কবীর হোসেন, সহ-সভাপতি সেলিনা আক্তার শিলা, সাধারণ সম্পাদক মুক্তা জামান রাখি, যুগ্ম সাধারণ সম্পাদক মদিনা মনোয়ারা, সমাজ কল্যান সম্পাদক সঞ্চীতা রানী দে ও দপ্তর সম্পাদক সুমাইয়া আক্তার রুশা।

এছাড়াও উপস্থিত ছিলেন, অনুশীলন মজার স্কুলের প্রতিষ্ঠাতা অলোক চন্দ্র দাস, আলো স্বেচ্ছাসেবক অর্ঘ্য কুমার দাস, মোঃ আশিক-উজ-জামান ও মার্কেন্টাইল ব্যাংকের অফিসার মোঃ রফিকুল ইসলাম সুমন প্রমুখ।

এসময় সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, এ ঋতুতে সমাজের গরিব, অসহায়, দুস্থ মানুষ দারিদ্র্যের কারণে শীত মোকাবেলা করতে হিমশিম খায়। শীতবস্ত্রের অভাবে প্রচণ্ড শীতে অসহায় মানুষগুলো নানা রোগ-ব্যাধিতে ভুগতে থাকে। তাদের কথা চিন্তা করে রৌদ্রছায়া ফাউন্ডেশনের এ উদ্যোগ। আমাদের নিয়মিত সহযোগিতার অংশ হিসাবে আজ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হলো। শীতার্তদের কল্যাণে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তারা।