মানিকগঞ্জে প্রায় সাড়ে আট লাখ টাকা মূল্যের ইয়াবাসহ আটক ২

0
31

মোহাম্মদ জহিরুল ইসলাম,মানিকগঞ্জ জেলা প্রতিনিধি: মানিকগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক কারবারিকে আটক করেছে মানিকগঞ্জ সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে জেলার পৌর এলাকায় জয়রা গ্রামের বীর মুক্তিযোদ্ধা নিজামুদ্দিন সড়কের জাহিদুল ইসলাম খোকনের বাড়ির সামনে থেকে তাদের আটক করা হয়।

আটক কৃতরা হলেন, মানিকগঞ্জ জেলার ঘিওর থানার তেরশ্রী ইউনিয়নের বেগুননাচি (বাসুদেব বাড়ি)’র মো. মেহেদ আলীর ছেলে মো. হারুন মোল্লা (৩০) এবং দৌলতপুর থানার চকমিরপুর ইউনিয়নের নিলুয়া গ্রামের মো. জুমাত আলীর ছেলে মো. বাবুল হোসেন (৪৩) এবং

মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো. হাবিল হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে , পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খানের নির্দেশনায় অভিযানের নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুহাম্মদ কামরুল হাসান। বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে পুলিশের একটি চৌকস দল এই অভিযান চালায়। অভিযানে অংশ নেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) স্বপন কুমার সরকার, এসআই মো. টুটুল উদ্দিন, এসআই মো. জুলহাস মিয়া এবং এএসআই মো. ইমরান হাসান। এতে আরও বলা হয়, উদ্দারকৃত ইয়াবার দাম ৮ লাখ ৪০ হাজার টাকা।

মানিকগঞ্জ সদর থানার পুলিশের ইনচার্জ মো. হাবিল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ দুইজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।