ভোর ৫:০৫ শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

রাবিতে স্বজনের সপ্তাহব্যাপী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন শুরু

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : সেপ্টেম্বর ৬, ২০১৯ , ১০:৫৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : ক্যাম্পাস
পোস্টটি শেয়ার করুন

রাবি প্রতিনিধি: স্বেচ্ছায় রক্তদাতাদের স্বজন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রতিটি হলের সামনে ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন করেছে। শুক্রবার সকাল ১০টায় শহীদ সোহরাওয়ার্দী হলের সামনে কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সভাপতি সুমন মিয়া এই ক্যাম্পেইনের উদ্বোধন করেন।

ফরহাদ রেজার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন স্বজন কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মুহাম্মাদ তাহির। তিনি রক্তের চাহিদা পূরনে প্রতিটি হলের স্বজনকর্মীদেরকে আরো বেশি সচেষ্ট থাকার আহবান জানান।

এছাড়াও আজ বিকালে স্বজনের পক্ষ থেকে শহীদ শামসুজ্জোহা হল, শাহ্ মখদুম হল, সৈয়দ আমীর আলী হল, নবাব আব্দুল লতিফ হলের সামনে স্বজনের পক্ষ থেকে ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনের আয়োজন করা হয়। এ সময় কেন্দ্রীয় কার্যকরী পরিষদ ও বিভিন্ন হল শাখার কর্মীরা উপস্থিত ছিলেন।

ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনের আহবায়ক মোঃ নুরনবী ইসলাম জানান যে আগামীকাল সকালে মাদার বখস হলের সামনেসহ বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল, শের-ই-বাংলা এ.কে. ফজলুল হক হল, মতিহার হল, শহীদ হবিবুর রহমান হল, শহীদ জিয়াউর রহমান হলের সামনে ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন করা হবে। পর্যায়ক্রমে ছাত্রীদের আবাসিক হলগুলোর সামনেও এই ক্যাম্পেইনের আয়োজন করা হবে।

Comments

comments