নির্বাচনে ‘মজা’ খুঁজে পাচ্ছেন না নৌকার প্রার্থী শাহজাহান ওমর

0
54

দ্বাদশ জাতীয় নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের আধিক্য না থাকায় নির্বাচনে ‘মজা’ খুঁজে পাচ্ছেন না ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনে নৌকার প্রার্থী ব্যারিস্টার এম শাহজাহান ওমর। তিনি বলেছেন, ‘এবারকার নির্বাচন কোনো নির্বাচন নয়। নির্বাচনে যদি শক্ত প্রতিদ্বন্দ্বী না থাকে, ভালো প্লেয়ার না থাকে, উভয় পক্ষের মাইকিং-স্লোগান না থাকলে এ নির্বাচনে কোনো মজা নাই। আজ বৃহস্পতিবার বিকেলে ঝালকাঠির রাজাপুর ফাজিল মাদরাসা মাঠে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের নিয়ে নির্বাচনী সভায় শাহজাহান ওমর এসব কথা বলেন।

শাহজাহান ওমর বলেন, ‘যখন বিএনপি করতাম, তখন আওয়ামী লীগের কিছু লোক সঙ্গে ছিল। এখন আমি আওয়ামী লীগে এসেছি, এখন কিছু বিএনপির লোকও আমার সঙ্গে থাকবে, এটা আপনাদের মেনে নিতে হবে। শেখ হাসিনা অত্যন্ত বিচক্ষণ। তিনি অন্তত আরো দুইবার প্রধানমন্ত্রী থাকবেন, এটা আমার বিশ্বাস।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট খাইরুল আলম সরফরাজ ও সাধারণ সম্পাদক জিয়া হায়দার লিটনসহ দলের নেতাকর্মীরা। এতে আরও উপস্থিত ছিলেন রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মনিরউজ্জামান ও ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু। শাহজাহান ওমর নেতাকর্মীদের নিয়ে রাজাপুরের ডাকবাংলো মোড়ে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে যান। সেখানে দলের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

এর আগে শাহজাহান ওমরের সঙ্গে রাজাপুর আওয়ামী লীগের যে বিরোধ ছিল তা সমাধান করে দেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু। আমির হোসেন আমু গতকাল বুধবার সন্ধ্যায় বরিশাল বগুড়া রোডে তাঁর বাসভবনে দুই উপজেলার দলীয় নেতাকর্মীদের নিয়ে বৈঠক করে শাহজাহান ওমরের সঙ্গে সবার পরিচয় করিয়ে দেন এবং কুশল বিনিময় করেন।

বৈঠকে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার শাহ আলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মো. মনিরউজ্জামান, কাঁঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমাদুল হক মনির, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ এইচ এম খায়রুল আলম সরফরাজ, সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজুসহ দুই উপজেলার ইউপি চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।