বগুড়ার শেরপুর গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

0
48

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক যুবক। ২১ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে শাহ বন্দেগী ইউনিয়নের ফুলতলা এলাকায় নিজ ঘরের তীরে সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, উপজেলার শাহ বন্দেগী ইউনিয়নের ফুলতালা এলাকার আব্দুল হামিদের ছেলে হাইদুল ওরফে সাইদুল (২৮) নামের এক চাউল ব্যবসায়ী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। হাইদুল ইসলাম একজন চাল ব্যবসায়ী, ব্যবসায় লোকশান হলে সে ঋণগ্রস্থ হয়ে পড়ে। বেশকিছুদিন ধরে পাওনাদার টাকার জন্য চাপ সৃষ্টি করছে। বাড়ীতে বাবা-মা ও স্ত্রীকে নিয়ে থাকত।

বুধবার স্ত্রী তার বাবার বাড়ীতে বেড়াতে যাওয়ায় নিজ ঘরে একা ঘুমিয়ে পরে। রাতের কোন এক সময় গলায় গামছা পেঁচিয়ে ঘরের তীরের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। নিহত হাইদুল ইসলামের বাবা আব্দুল হামিদ জানান, প্রতিদিন ভোরে উঠে চাউল ক্রয় করার জন্য বাহির হয়। কিন্তু আজ সাড়ে ৮টা বাজে তবুও ঘুম থেকে উঠেনা। তখন দরজার কাছে গিয়ে ডাকাডাকি করি কোন সাড়া না পেয়ে। পরে জানালার ফাঁক দিয়ে দেখি গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে আছে। আমার চিৎকারে আশেপাশের লোকজন এসে দরজা ভেঙ্গে ঘরে গিয়ে তার ঝুলন্ত লাশ নামিয়ে আনে।

নাম প্রকাশ অনিচ্ছুক স্থানীয়রা জানান, চাউলের ব্যবসায় লোকশান হওয়ায় সে ঋণ গ্রস্থ হয়েছে পড়ে। প্রায়ই দেখি তার বাড়িতে পাওনাদার এসে টাকার জন্য চাপ দিচ্ছে। এই ঋণের জন্যই হয়তো সে আত্মহত্যা করেছে। তাছাড়া অন্য কোন কারণ থাকার কথা না।

এ বিষয়ে শেরপুর থানা উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, খবর পয়ে ঘটনা স্থলে এসেছি। আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।