ধামরাইয়ে তিন শতাধিক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান

0
51

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকা জেলার সাভার ও ধামরাই উপজেলার ২০২২ সালের এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী কৃতি ২৯৫ জন ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান -২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২০ ডিসেম্বর) সকাল এগারটার দিকে ঢাকা জেলা পরিষদের আয়োজনে ধামরাই মুন্নু কমিউনিটি সেন্টারে ঢাকা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মেহেদী হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান।

সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বলেন- আগে জেলা পরিষদের সদস্যদের মূল্যায়ন করা হতো না।বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে জেলা পরিষদের পক্ষ থেকে অনেক উন্নয়ন মূলক কাজ করা হচ্ছে। আমরা বৈশ্বিক মহামারী করোনা ও প্রাকৃতিক দুর্যোগ বন্যার সময় জেলা পরিষদের মাধ্যমে সরকারের পাশাপাশি আমরাও কাজ করেছি।আজ আমরা জেলা পরিষদের মাধ্যমে তিন শতাধিক মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান করছি।আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ৭ই জানুয়ারি -২০২৪ অনুষ্ঠিত হতে যাচ্ছে আপনারা সবাই যার যার ভোটাধিকার প্রয়োগ করবেন দেশের উন্নয়ন ও অগ্রগতির পক্ষে যাতে দেশের সার্বিক উন্নয়ন মূলক কার্যক্রম অব্যাহত থাকে।

এ’অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, ঢাকা জেলা পরিষদের সদস্য (৪ নং ওয়ার্ড) এনামুল হক মুন্সী,জেলা পরিষদের সদস্য (৫ নং ওয়ার্ড) সানোয়ার হক সুজন,সংরক্ষিত মহিলা আসন জেলা পরিষদের সদস্য (ওয়ার্ড নং ) নাসিমা আক্তার প্রমূখ। এ’সময় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক – প্রতিনিধিগন ও গন্যমান্য সুধীজন।

এ’অনুষ্ঠানে ধামরাই উপজেলার ২৪৫ জন মেধাবী কৃতি শিক্ষার্থী ও সাভার উপজেলার ৪৫ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান করা হয়। প্রত্যেক শিক্ষার্থীর হাতে দশ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়।