চিতলমারীতে একে ফায়জুল হক বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

0
48

সাগর মন্ডল, চিতলমারী(বাগেরহাট) সংবাদদাতা: বাগেরহাটের চিতলমারীর ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ একে ফায়জুল হক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির বিদায়ী ১৮ জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। একই সাথে বিদ্যালয়ের সাবেক মেধাবী শিক্ষার্থী ও বর্তমানে ঢাকার পিজি হাসপাতালের স্বনামধন্য চিকিৎসক মোঃ আল-আমিন কে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রধান করা হয়েছে।

গতকাল দুপুর ২ টায় একে ফায়জুল হক সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিবারের পক্ষ থেকে বিদ্যালয় চত্বরে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

এ সময় বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি বাবুল কুমার ব্রহ্মের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোহিতুল ইসলামের সার্বিক পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিতলমারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসমত হোসেন।

এ সময় বিশেষ অতিথি ছিলেন শিক্ষা কর্মকর্তা কামাল হোসেন, উপজেলা প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, সরকারী বঙ্গবন্ধু মহিলা কলেজ অধ্যক্ষ মোঃ বাবুল মিয়া, শেরে বাংলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কাজী মিজানুর রহমান, চিতলমারী রিসোর্স সেন্টার ইন্সটেক্টর রিনা বিশ্বাস, সহকারী শিক্ষা কর্মকর্তা তপন কুমার দেবনাথ, মোঃ আরিফুজ্জামান ও মোঃ মনিরুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।