ঢাকা- ১৮ আসনে দয়াল কুমার বড়ুয়ার সাথে উত্তরা প্রেসক্লাব’র সাংবাদিকদের মতবিনিময়

0
66

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ঢাকা- ১৮ আসনে বাংলাদেশ কল্যাণ পার্টি থেকে এমপি পদপ্রার্থী দয়াল কুমার বড়ুয়া গতকাল রাজধানীর উত্তরা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নিজ কার্যালয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয় ।

উক্ত অনুষ্ঠানে উত্তরায় কর্মরত সাংবাদিকদের সামনে দয়াল কুমার বড়ুয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নিজ দলের চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য শুরু করেন।

তিনি তার বক্তব্যে বলেন, উত্তরা একটি মডেল সিটি হওয়ার কথা ছিল কিন্তু সেই মডেলের “ম” আমরা চোখে দেখছি না । উত্তরা থেকে মতিঝিল যেতে সময় লাগে দুই ঘন্টা। ঠিক একইভাবে উত্তরার ভিতরে উত্তরা ফায়দাবাদ যেতে সময় লাগে দুই ঘন্টা। সৃষ্টি হয়েছে কিশোর গ্যাং, বেড়েছে অপরাধ, আমরা এর প্রতিকার করতে চাই।

আমি সাংবাদিক পরিবারের সন্তান আমার হৃদয়ের স্পন্দনে গণমাধ্যম কর্মীরা মিশে আছে জানিয়ে দয়াল কুমার বড়ুয়া বলেন, আমি এমপি হই- মন্ত্রী -হই অথবা কিছুই না -হই কিন্তু সাংবাদিকদের পাশে আমি আগেও ছিলাম, এখনও আছি এবং ভবিষ্যতে থাকবো।

গণমাধ্যমকর্মীরা (আপনারা) সকলেই আমার ভাই উল্লেখ করে তিনি আরো বলেন, আমাকে আমার দলের বা আমার কোন কর্মী লিডার বা নেতা বলে ডাকলে আমার ভালো লাগেনা। একজন সাধারণ মানুষের মতো আমাকে ভাই বলে ডাকলে আমার হৃদয়টা বড় হয়ে যায়। আমার মনে হয় তাকে আমি অনেক আপন করে নিতে পারি। আমি আমার হৃদয় থেকে গণমানুষের পাশে থেকে ভাই হয়ে সবসময় তাদের সঙ্গে থাকবো বলে ওয়াদা করছি।

ঢাকা-১৮ আসনের জনগনকে উদ্দেশ্য করে দয়াল কুমার বড়ুয়া বলেন, স্রষ্টার আশীর্বাদে সৃষ্টি জগতে ভালো সবকিছু কাজের মধ্যেই সবাইকে একত্রে করতে হয়। তাই আমি উত্তরা তথা ঢাকা- ১৮ আসনের সমস্ত এলাকার সবাইকে সঙ্গে নিয়ে উন্নয়নমূলক কাজগুলো সম্পন্ন করব বলে আশাবাদ ব্যক্ত করছি।

উত্তরায় বসবাসরত সাংবাদিকদের ইঙ্গিত করে তিনি বলেন, উত্তরা প্রেসক্লাবের সভাপতি বদরুল আলম মজুমদারের নেতৃত্বে (প্রার্থীর) আমার অফিসে আসাতে আমি আপনাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনারা সব সময় আমাকে ভাই হিসেবে কাছে পাবেন।

এসময় উত্তরা প্রেসক্লাবের সভাপতি ও সাংবাদিক নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করে জানিয়ে বলেন, ঢাকা ১৮- আসনে নির্বাচনে আমরা আপনার পাশে থাকবো এবং সার্বিক ভাবে সহযোগিতা করবো বলে আশ্বস্ত করেন। আমরা চাই উত্তরা মডেল টাউনকে একটি মডেল সিটিতে পরিণত করা হউজ। নামেই শুধু মডেল নয়, কাজে মডেল হতে হবে। এসময় উত্তরা প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিকসহ অন্যান্য সাংবাদিকরা উপস্হিত ছিলেন।