শেরপুর

শ্রীবরদী স্বাস্থ্য কমপ্লেক্সের ড্রেন থেকে নবজাতকের লাশ উদ্ধার

আরফান আলী, শেরপুর জেলা প্রতিনিধি: শেরপুর জেলার শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক ড্রেন থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ৩ ডিসেম্বর রবিবার হাসপাতালের মহিলা ওয়ার্ডের পাশে পরিত্যক্ত স্থান থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

জানা গেছে , রবিবার সকাল ১১ টার দিকে শ্রীবরদী হাসপাতালের মহিলা ওয়ার্ডের নিচ তলার পাশে ড্রেনের পাশেই পরিত্যক্ত স্থানে একটি নবজাতকের লাশ দেখতে পান হাসপাতালের আরএমও ডা. অমিও জ্যোতিসহ স্থানীয় কয়েকজন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। ওইসময় লাশের পাশে একটি ভ্যানিটি ব্যাগ ও একটি টর্চ লাইট ছিল।

শ্রীবরদী স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাহাত চৌধুরী বলেন, মহিলা ওয়ার্ডে কোনো ডেলিভারি করা হয় না। ডেলিভারী ওয়ার্ড আলাদা। তবে কে বা কারা রাতে এই নবজাতকের লাশ এখানে ফেলে গেছে।

এ ব্যাপারে শ্রীবরদী থানার এসআই মো. শফিকুর রহমান জানান, হাসপাতালের মহিলা ওয়ার্ডের নিচে পরিত্যক্ত অবস্থায় নবজাতকের লাশটি পাওয়া যায়। কুকুর বা শিয়ালে নবজাতকের মুখে একটি অংশ খেয়েছে। নবজাতক কন্যার লাশের পাশে একটি ভ্যানিটি ব্যাগ ও একটি গ্যাস লাইট ছিল। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু্ মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button