নান্দাইলে সব প্রার্থীই বৈধ : এবার পালা ভোটারদের রায়ের

0
267

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫৪ ময়মনসিংহ-৯ নান্দাইল আসন থেকে এমপি পদে দাখিলকারি ছয় প্রার্থীর মধ্যে সবার মনোনয়ন পত্র যাচাই-বাছাইয়ের পর বৈধ ঘোষণা করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

এর আগে বিপুল উৎসাহ ও আনন্দঘন পরিবেশে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার ও সহাকারি রিটার্ণিং কর্মকর্তার কার্যালয়ে পাচঁজন প্রার্থী ও জেলা রিটার্ণিং কর্মকর্তার কার্যালয়ে একজন সহ মোট ছয়জন প্রার্থী নান্দাইল আসন থেকে মনোনয়ন পত্র দাখিল করেছিলেন।

এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নান্দাইল আসনে দুই হ্যাভীওয়েট প্রার্থী সহ মোট ছয়জন প্রার্থী মাঠে থাকছেন। বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসাবে লড়াই করছেন নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ মেজর জেনারেল অব: আব্দুস সালাম আরসিডিএস পিএসসি।

অপরদিকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে ভোটারদের বাড়ি বাড়ি চষে বেড়াচ্ছেন বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন। দুজনেই তাদের জয়ের ব্যাপারে খুব আশাবাদী। একইসাথে দু’জনের সমর্থকদের মধ্যে তীব্র প্রতিদ্বন্দ্বী মনোভাব নিয়ে মাঠে কাজ করতে দেখা যাচ্ছে।

এছাড়াও জাতীয় পার্টি থেকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সদস্য হাসমত মাহমুদ তারিক, জাকের পার্টি থেকে নান্দাইল উপজেলা জাকের পার্টির সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. শফিকুল ইসলাম ও তৃণমুল বিএনপি থেকে তৃণমুল বিএনপি নেতা মো. আবু জুনাঈদ বিল্লাল, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) থেকে ময়মনসিংহ জেলা জাসদের সভাপতি এডভোকেট মো. গিয়াস উদ্দিন নিজ নিজ নেতাকর্মী নিয়ে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট ও দোয়া প্রার্থনা করে যাচ্ছেন।

তবে সাধারণ ভোটাররা বলছেন, দলমত নির্বিশেষে আমরা আমাদের পছন্দের প্রার্থীকেই ভোট দিবো। যিনি নান্দাইলের উন্নয়নমূলক কাজ করবে, জনগনের পাশে থাকবে, সাধারণ মানুষদের দুঃখ-সুখের কথাগুলো শুনবে আমরা তাকেই আগামী ৭ জানুয়ারি নির্বাচনে ভোটের মাধ্যমে বিজয়ী করবো। একই সাথে তারা সুষ্ঠু ও নিরপেক্ষ একটি গ্রহনযোগ্য নির্বাচনের আশা করছেন।