হরতালের সমর্থনে রাজধানীতে জামায়াতের মিছিল

0
116

সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে রাজধানীর বেশ কয়েকটি স্থানে মিছিল করেছে জামায়াতে ইসলামী। জাতীয় সংসদ নির্বাচনের তফসিল বাতিল ও সরকারের পদত্যাগের দাবিতে এ কর্মসূচি পালন করছে দলটি।

এরমধ্যে মগবাজারে মিছিল করে জামায়াতের ঢাকা মহানগরী উত্তরের হাতিরঝিল-তেজগাঁও অঞ্চলের নেতাকর্মীরা। ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য এম এইচ আমিনের নেতৃত্বে মিছিলে আরও উপস্থিত ছিলেন জামায়াত নেতা আব্দুস সালাম, আনোয়ার হোসেন, আ. ওয়াদুদ, আ. রহমান প্রমুখ।

অপরদিকে মিরপুরে একটি মিছিল বের করে দলটি। এ মিছিলে মহানগরী মজলিসে শূরার অন্যতম সদস্য জসিম উদ্দিনের নেতৃত্বে উপস্থিত ছিলেন ইমরান, হোসেন, বিপ্লবসহ বিভিন্ন থানা ও ওয়ার্ডের জামায়াত ও ছাত্র শিবিরের নেতাকর্মীরা।

এছাড়া রাজধানীর ডেমরা, মুগদা, বাড্ডা, তেজগাঁও, শাহজাহানপুর, পুরান ঢাকার বাদামতলি ও মোহাম্মদপুরে মিছিল করে জামায়াতে ইসলামী।

এরমধ্যে যাত্রাবাড়ীতে মিছিল ও পথ সভায় জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য ড. মোবারক হোসাইন বলেন, তত্ত্বাবধায়ক সরকার পুনঃপ্রতিষ্ঠা এবং সব রাজবন্দির মুক্তি এবং জনগণের অধিকার আদায়ের আন্দোলন চলছে। আমরা স্পষ্ট ভাষায় বলতে চাই, গ্রেফতার করে, মামলা দিয়ে, জুলুম-নির্যাতন করে জনগণের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনকে স্তব্ধ করা যাবে না।