দলের বাহিরে গিয়ে নির্বাচন করবো না: শাহাব উদ্দিন তুর্কি

0
55

রামগঞ্জ প্রতিনিধি:রামগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহ সভাপতি শাহাবুদ্দিন তুর্কি সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে এমন একটি পোস্ট সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি নিয়ে আলোচনা সমালোচনার ঝর উঠে।

বিষয়টি সঠিক নয় বলে আজ (২৯ নভেম্বর) বুধবার, সকালে শাহাব উদ্দিন তুর্কি জানান, আমি ঢাকায় থাকি, বাড়িতে আমার মেজ ভাই থাকেন। এর মধ্যে আমাদের কোনো এক শুভাকাঙ্ক্ষী ফরমটি সংগ্রহ করেন। বাস্তবিক অর্থে আমি দলের বাহিরে গিয়ে নির্বাচনে অংশ নেব না।

তিনি বলেন, আমি এই সম্পর্কে কিছুই জানতাম না, বিষয়টি উদ্দেশ্য প্রণোদিত ভাবে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য এমনটা করতে পারে। আমি এর তীব্র নিন্দা জানাই।

তিনি আরো বলেন, আমি শহীদ জিয়ার আদর্শে রাজনীতি করি, পূর্বেও করেছি এখনও করছি। আমি শহীদ জিয়ার আদর্শ ধারণ করে দলের এই ক্লান্তি লগ্নে এমন কাজ করতে পারি না।

বিএনপির এক দফা দাবি আদায়ের লক্ষ্যে আমিও সক্রিয় ভূমিকায় রয়েছি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়াম্যান তারেক রহমানের নেতৃত্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃস্বার্থ মুক্তি ও গণতান্ত্রিক আন্দোলনে এক দফা দাবি আদায়ের লক্ষে কাজ করে যাচ্ছি। এছাড়াও আওয়ামীলীগ ও পুলিশ দ্বারা নির্যাতিত নেতাকর্মীদের সার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছি।