উল্লাপাড়ায় আ’লীগ মনোনীত এমপি প্রার্থী শফি’কে সংবর্ধনা জানাতে মানুষের ঢল

0
182

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া-সলঙ্গা) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মানোনীত প্রার্থী গাজী শফিকুল ইসলাম শফি’কে সংবর্ধনা ও শুভেচ্ছা জানাতে হাজারো মানুষের ঢল নামে। মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা থেকে বিশাল গাড়ীর বহর নিয়ে বঙ্গবন্ধু যমুনা সেতুতে পৌঁছিলে দলীয় নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে শুভেচ্ছা ও স্বাগত জানান তাকে। এ সময় নৌকার মাঝি’কে বরণ করতে উল্লাপাড়া উপজেলা আ’লীগের দলীয় নেতা-কর্মীরা প্রায় ৫ শতাধিক মোটর সাইকেল ও ২ শতাধিক হাইজ গাড়ী ব্যবহার করেন।

উল্লাপাড়া পৌঁছে বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি প্রথমে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজ মাঠে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন আ’লীগ থেকে নৌকার মনোনীত প্রার্থী গাজী শফিকুল ইসলাম শফি, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের গন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ জহুরুল ইসলাম মিল্টন, আ’লীগ নেতা আলহাজ্ব জাহেদুল হক, মাহবুব সরোয়ার বকুল, মোখলেছুর রহমান ডাবলু, হেদায়েত আহমেদ এলান, নবী নেওয়াজ খাঁন বিনু, আলিমুজ্জামান অলক, আবু সাঈদ স্বপন প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে এ সময় বলেন, আমরা সবাই একজোট হয়েছি। নির্বাচনে বিপুল ভোটে নৌকা প্রতীককে বিজয়ী করবো ইনশাল্লাহ। সংবর্ধনা অনুষ্ঠানে সকল নেতাকর্মীকে একযোগে নৌকার কাজ করার জন্য উদাত্ত আহ্বান জানান বক্তাগণ। এদিকে রাতে উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রধান অতিথির বক্তব্য দেওয়ার কথা রয়েছে শফি’র।