নিসচা’র খুলনা জেলা কমিটির পরিচয় পত্র বিতরণ

0
97

আহছানুল আমীন জর্জ, খুলনা ব্যুরো প্রধান: নিরাপদ সড়ক চাই (নিসচা) খুলনা শাখা কমিটির পরিচয় পত্র বিতরণ ও সড়ক দুর্ঘটনারোধে করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৬ নভেম্বর রবিবার সন্ধ্যায় খুলনা প্রেসক্লাবে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন দৈনিক সময়ের খবরের সম্পাদক ও নিসচা’র খুলনা জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ তরিকুল ইসলাম। সভায় বিশেষ অতিথি ছিলেন নিসচা’র খুলনা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মুন্না।

সভা পরিচালনা করেন কমিটির সাধারণসম্পাদক গাজী অহিদুজ্জামান খোকন। শুভেচ্ছাবক্তব্য দিয়েছেন সহ সাধারণ সম্পাদক মোঃনাজমুল হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন নিসচা’র খুলনা মহানগর কমিটির সহ-সাধারণ সম্পাদক মোঃরুহুল আমীন তালুকদার সোহাগ। খুলনা জেলাকমিটির সহ সম্পাদক রোটারিয়ান মফিজআহমেদ মজুমদার, অর্থ সম্পাদক মোঃ আসলাম হোসেন, প্রচার সম্পাদক বনানীআফরোজ, কার্যনির্বাহী সদস্য ভীষ্ম দেব মন্ডল, নিসচার জেলা নেতা গৌতম কুন্ডু, মোঃ জাহাঙ্গীরআলম, মোহাম্মদ ফিরোজ আলী, মোঃ নাফিজইকবাল, ওয়াহিদুল ইসলাম সিদ্দিকী,মোহাম্মদফরিদ খান, রাকিব উদ্দিন ফারাজি, মুহাম্মদমুস্তাফিজুর রহমান মুকুল।

আলোচনা সভায় বক্তারা বলেন, খুলনামহানগরীর ব্যস্ততম ও গুরুত্বপূর্ণ বেশির ভাগসড়কের ফুটপাত এখন ব্যবসায়ীদের দখলে।ফুটপাত দখল করে বিভিন্ন ধরনের মালামালনিয়ে বেচাকেনা করছেন তারা।

বক্তারা খুলনা মহানগরীর ফুটপাতগুলো দখলমুক্ত করে পথচারীদের চলাচলের উপযোগী করে তোলার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানান।