বাগমারায় বিভিন্ন ইউনিয়নে মহিলা লীগ ও যুব মহিলা লীগের উঠান বৈঠক

0
102

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় তিনটি ইউনিয়নে মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার হামিরকুৎসা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এবং বড় বিহানালী বালিকা বিদ্যালয় উঠান বৈঠক করেছে মহিলা আওয়ামী লীগ। অপরদিকে গনিপুর ইউনিয়নে উঠান বৈঠক করেছে যুব মহিলা লীগ।

উঠান বৈঠকে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের ১৫ বছরে দেশের পাশাপাশি বাগমারার যে উন্নয়ন হয়েছে সেই বার্তা প্রচার করে মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগ। সেই সাথে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পক্ষ থেকে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকার ভোট চান মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগ। ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পক্ষ প্রতিনিয়ত ভোটের মাঠে কাজ করছেন মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগমারায় ইঞ্জিনিয়ার এনামুল হক এমপিকে চতুর্থ বারের মতো বিজয়ী করতে উপজেলা মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের পক্ষ থেকে আহব্বান জানানো হয়।

হামিরকুৎসা ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন, ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মরিয়ম বেগম, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, ইউনিয়ণ যুবলীগ সভাপতি শাহরেজা আলম ইমন, মহিলা লীগ নেত্রী মরজিনা বেগম, হিরা খাতুন।

অপরদিকে বড় বিহানালী বালিকা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য সোলাইমান আলী হিরু, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক জাহানারা বেগম, ইউনিয়ন মহিলা লীগের সভাপতি সেলিনা বেগম, সাধারণ সম্পাদক কবরী ইয়াসমিন।

সেই সাথে গনিপুর ইউনিয়নের মাধাইমুড়ী গ্রামে অনুষ্ঠিত উপজেলা যুব মহিলা লীগের উঠান বৈঠকে বক্তব্য রাখেন, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন আক্তার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি নিলা, সাধারণ সম্পাদক সাথী প্রমুখ।