রাণীশংকৈলে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক রিয়াজুল ইসলামের জানাযা সম্পন্ন

0
89

সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরের ভান্ডারা শান্তিপুর এলাকার বাসিন্দা প্রাথমিক বিদ্যলয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক রিয়াজুল ইসলাম বৃহস্পতিবার (২৩ নভেম্বর) ভোর সাড়ে ৫ টায় দিনাজপুরের একটি বে-সরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯২ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র ও ৩ কন্যাসন্তান সহ অসংখ্য ছাত্রছাত্রী ও গুনগ্রাহী রেখে যান ।

এ দিন বিকাল সাড়ে ৪ টায় রাণীশংকৈল কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাযা নামাজ শেষে পৌর শহরের পাঁচপীর কবর স্থানে তাকে দাফন করা হয়।

এ সময় মরহুমের জানাযা নামাজে হাজারো মুসল্লির মাঝে উপস্থিত ছিলেন সাবেক এমপি ইয়াসিন আলী, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, উপজেলা আ’লীগ সম্পাদক তাজউদ্দীন আহমেদ, সাবেক মেয়র আলমগীর সরকার ও মোখলেছুর রহমান, উপজেলা আ’লীগ যুগ্ম সম্পাদক আহমেদ হোসেন বিপ্লব ও গোলাম সাওয়ার বিপ্লব, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকারসহ এলাকার বিভিন্ন শিক্ষক কর্মচারী ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মরহুমের দুই পুত্র মুসল্লিদের কাছে বাবার জন্য দোয়া চেয়ে বক্তব্য রাখেন। জানাযার নামাজ পড়ান আবাদ তাকিয়া কামিল মাদ্রাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা আব্দুল্লাহিল বাকী ।