ভাইস চেয়ারম্যান পান্না হলেন উল্লাপাড়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান

0
84

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ার ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না হলেন উল্লাপাড়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান। তিনি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপ-সচিব ড. মাসুরা বেগম স্বাক্ষরিত এক পত্রে গত রোববার (১৯ নভেম্বর) রাতে এ তথ্য জানা গেছে।

পত্রে তিনি উল্লেখ করেন, সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গাজী শফিকুল ইসলাম শফি স্বেচ্ছায় স্বীয়পদ থেকে পদত্যাগ করায় উপজেলা পরিষদের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য উপজেলা পরিষদ (কার্যক্রম বাস্তবায়ন) বিধিমালা, ২০১০ (৩) ধারা অনুযায়ী নতুন চেয়ারম্যান কার্যভার গ্রহণ না করা পর্যন্ত প্যানেল চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্নাকে উপজেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যানের দায়িত্বসহ আর্থিক ক্ষমতা প্রদান করা হলো।

এ প্রসঙ্গে উল্লাপাড়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব যেন সঠিক ভাবে পালন করতে পারি এজন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি। আমি স্থানীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমামের কাছে কৃতজ্ঞ। তাঁর স্নেহছায়ায় ও সার্বিক সহযোগিতায় গত সাড়ে ৪ বছরে উন্নয়ন কর্মকাণ্ডে বদলে গেছে উল্লাপাড়া উপজেলার সার্বিক চিত্র। আশা করি এ ধারা অব্যাহত থাকবে আগামীতেও।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এই উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণকে আবারও আওয়ামীলীগের নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি। স্থানীয় সরকার (ইউপি) চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সকলকে একসাথে কাজ করার আহ্বান জানান দায়িত্বপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান পান্না।