তফসিল ঘোষনাকারী নির্বাচন কমিশন এখন জনগনের প্রতিপক্ষ : ডাঃ ইরান

0
124

শেখ হাসিনার অধীনে নির্বাচন নিরপেক্ষ, অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ন হওয়া সম্ভব নয় মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, নির্বাচন কমিশন ঘোষিত তফসিল দেশপ্রেমিক জনগন ও রাজনৈতিক দলসমুহ প্রত্যাখান করেছে। কারন সরকারের আজ্ঞাবহ, দলদাস নির্বাচন কমিশন অবৈধ শেখ হাসিনাকে ক্ষমতা কুক্ষিগত করতে সিঁড়ি হিসাবে কাজ করছে। তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন এখন জনগনের প্রতিপক্ষ হিসাবে নিজেদের দাঁড় করিয়েছে।

তিনি অবৈধ তফসিল ঘোষণার প্রতিবাদে আগামী ১৯-২০ নভেম্বর রবিবার ও সোমবার সারাদেশে সর্বাত্মক শান্তিপূর্ণ হরতাল কর্মসূচী ঘোষনা করে বলেন, আওয়ামী সন্ত্রাস, নৈরাজ্য, দুঃশাসন, লুটপাট ও অর্থপাচার বন্ধে জনগন রাজপথে শান্তিপূর্ণ অহিংস কর্মসূচী পালন করছে এবং করবে।

তিনি আজ (বুধবার) বিকাল ৪টায় পুরানা পল্টনে অবৈধ তফসিল ঘোষনার প্রতিবাদে ঢাকা মহানগর লেবার পার্টির আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেন, ভোটারবিহীন শেখ হাসিনার সরকার আইন শৃংখলাবাহীনি ও দলীয় সন্ত্রাসীদের লেলিয়ে দিয়ে শান্তির্পূন কর্মসুচী বানচাল করেছে। তারা জনগনের ভয়ে দিনের ভোট রাতে চুরি করে ক্ষমতায় এসেছে। দেশপ্রেমিক রাজনৈতিক শক্তি রাজপথে নেমে আসায় পরিকল্পিত ভাবে সহিংস ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে বিরোধী শক্তিকে প্রতিহত করতে চায়। আমরা জনগনকে সাথে নিয়ে শান্তিপূর্ন ভাবে প্রতিবাদ প্রতিরোধ গড়ে তুলবো। জনগনের অধিকার প্রতিষ্ঠা ছাড়া জনগন ঘরে ফিরে যাবে না।

মহানগর লেবার পার্টির সহ-সভাপতি নাসির উদ্দিনের সভাপতিত্বে কর্মসুচীতে বক্তব্য রাখেন লেবার পার্টির ভাইস চেয়ারম্যান এস এম ইউসুফ আলী, এডভোকেট জোহরা খাতুন জুইঁ, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম-মহাসচিব মোহাম্মদ রুম্মান সিকদার, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, অর্থ সম্পাদক রাসেল সিকদার, কেন্দ্রীয় সদস্য মোঃ শওকত হোসেন, ছাত্রমিশন সভাপতি সৈয়দ মোঃ মিলন ও প্রচার সম্পাদক মোঃ শামিম হোসেন প্রমুখ।