চাঁপাইনবাবগঞ্জে ২টি স্বর্ণের বারসহ আটক ১

0
54

ফেরদৌস সিহানুক (শান্ত) চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবি ও কাস্টমস এর যৌথ অভিযানে সোনামসজিদ আইসিপিতে ২টি স্বর্ণের বারসহ ১ জনকে আটক করা হয়েছে।

আটককৃত ব্যক্তি হচ্ছে, শরিয়তপুর জেলার জাজিরা থানার কুটিয়ারচর মাদবরবাড়ীর বড়কান্দি গ্রামের রউফ মাদবরের ছেলে শাইন মাদবর। তার পাসপোর্ট নম্বর-A05546178।

প্রেস বিজ্ঞপ্তিতে বিজিবি জানায়, গোয়েন্দা তথ্যর ভিত্তিতে বিজিবি ও কাস্টমস জানতে পারে এক ব্যক্তি সোনার বার ভারত নিয়ে যাচ্ছে।

এরই প্রেক্ষিতে ১৪ নভেম্বর মঙ্গলবার বেলা সোয়া ১১ টার দিকে অত্র ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়ার পরিকল্পনা ও নির্দেশনায় বাংলাদেশ হতে ভারতে গমণকৃত পাসপোর্টধারী যাত্রী শাইন মাদবরের দেহ তল্লাশী করে ২ টি স্বর্ণের বার পাওয়া যায়। যার ওজন ২৩৩ গ্রাম। মূল্য ২০ লাখ টাকা।

এ ঘটনায় আসামীসহ স্বর্ণের বার সোনামসজিদ কাস্টমস কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হয়েছে এবং প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ ব্যাপারে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অস্ত্র, গোলাবারুদ, মাদক এবং চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষে সীমান্ত এলাকায় বিজিবির অপারেশনাল কার্যক্রম বৃদ্ধি করাসহ বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে।