মুন্সীগঞ্জে সিএনজি ও ট্রলির সংঘর্ষে বাবা-ছেলে নিহত

0
547

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে সিএনজি ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে বাবা ও ছেলে নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত মাকে ঢাকায় মেডিক্যাল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। আজ সোমবার (১৩ই নভেম্বর) পৌনে এগারটার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের টরকী জুনিয়র স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম দাদন সরকার (৩২) ও তার ছেলে হোনাইন সরকার (৮)। তাদের বাড়ি মুন্সীগঞ্জ সদর উপজেলার চর আব্দুল্লাহ এলাকায়।

প্রত্যক্ষদর্শীদের তথ্য সুত্রে জানা যায়, সদর উপজেলার আধারার চিতলিয়া থেকে সিএনজি করে মুন্সীগঞ্জ শহরে যাচ্ছিলো দাদন সরকার ও তার পরিবার। এমন সময় টরকী জুনিয়র স্কুলের সামনে আসলে মুন্সীরহাট থেকে আসা বালুবাহী ট্রলির সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা সবাই আহত হয়। তাদের উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাবা ও ছেলেকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. কামাল প্রধান জানান, নিহত দুই জনকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে। নিহতের স্ত্রী কুলসুমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, দূর্ঘটনায় বাবা ও ছেলের মৃত্যু হয়েছে৷ আহত হয়েছে মা সহ আরও তিনজন। দূর্ঘটনা কবলিত সিএনজি ও ট্রলি হেফাজতে নেওয়া হয়েছে।