মুন্সীগঞ্জে যুবকের গলাকাঁটা লাশ উদ্ধার

0
688

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে রাহাফুল খান (২০) নামে এক যুবকের গলাকাঁটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের মাথায় ও শরীরে বিভিন্ন অংশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। রবিবার (১২ ই নভেম্বর) গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের ওয়াজেদ বেপারীর ভাড়া বাসা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়দের তথ্য সূত্রে জানা যায়, রবিবার সকালে ওই কক্ষ থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে কক্ষের দরজার তালা ভেঙে প্রবেশ করে তার মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোল্লা সোহেব আলী জানান, প্রাথমিভাবে ধারণা করা হচ্ছে শনিবার কোনো এক সময় তাকে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা কি কারণে হত্যা করেছে সেটি এখনো জানা যায়নি। ময়না তদন্তের জন্য মরদেহ মুন্সীগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আইন অনুযায়ী পরর্বতী ব্যবস্থা নেওয়া হবে।

প্রাসঙ্গিক, নিহত রাহাফুল খান গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের চরপাথালিয়া গ্রামের বাসিন্দা জাহিদ হোসেনের ছেলে। সে আব্দুল্লাহপুর গ্রামের ওয়াজেদ বেপারীর ভাড়া বাসা একা থাকতেন। বাউশিয়া বহুমুখী সমিতি মার্কেটে তার একটি ইলেকট্রনিকস দোকান ছিলো।