সাইনিং স্টার লায়ন্স ক্লাব খুলনার পক্ষ থেকে ভ্যান উপহার

0
48

খুলনা প্রতিনিধিঃ হাই-কেয়ার স্কুল এন্ড হেয়ারিং সেন্টারের শিক্ষার্থীদের ক্লাস পার্টিতে অংশগ্রহণ করেন সাইনিং স্টার লাইন্স ক্লাব খুলনার নেতৃবৃন্দ। শনিবার সকালে নগরীর বড় মির্জাপুরে প্রতিষ্ঠানের বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের সাথে নিয়ে কেক কাটেন সাইনিং স্টার লাইন্স ক্লাব খুলনার সাধারণ সম্পাদক রুপা বিশ্বাস এবং নিজ হাতে সবাইকে মুখে তুলে কেক খাওয়ান।  কেক কাটা শেষে শিক্ষার্থীরাও খুশি রুপা বিশ্বাসের হাত থেকে কেক খেতে পেরে। এর আগে সাইনিং স্টার লাইন্স ক্লাব খুলনার পক্ষ থেকে এই প্রতিষ্ঠানের ৭জন শিক্ষার্থীকে হেয়ারিং এইড যার মধ্যে ২টি প্রদান করেন রুপা বিশ্বাস। তিনি বিভিন্ন সময় হাই-কেয়ার স্কুল এন্ড হেয়ারিং সেন্টারে এসে শিক্ষার্থীদের খোজ খবর নেন।

গত কয়েক মাস ধরে তিনি বিশেষ চাহিদা সম্পন্ন এক শিক্ষার্থীর যাতায়ত খরচ বহন করছেন। এছাড়াও রুপা বিশ্বাসের একটি বৃদ্ধাশ্রম করার পরিকল্পনা রয়েছে বলে জানান তিনি। এদিকে সাইনিং স্টার লাইন্স ক্লাব খুলনার পক্ষ থেকে এই প্রতিষ্ঠানের বিশেষ চাহিদা সম্পন্ন এক শিক্ষার্থীর পরিবারকে একটি ভ্যান ও ক্লাবের প্রেসিডেন্ট রবিন্দ্রনাথ মিত্র এক শিক্ষার্থীর যাতায়ত খরচের দায়ীত্ব নেন। আগামীতেও হাই-কেয়ার স্কুল এন্ড হেয়ারিং সেন্টারের শিক্ষার্থীদের পাশে থাকবেন সাইনিং স্টার লাইন্স ক্লাব খুলনা।

এসময় উপস্থিত ছিলেন, সাইনিং স্টার লাইন্স ক্লাব খুলনা’র ভাইস প্রেসিডেন্ট নাহিদা সুলতানা, ট্রেজারার কামাল হাসান, প্রহলাদ লাহিড়ী, মিতা মিত্র ও হাই-কেয়ার স্কুল এন্ড হেয়ারিং সেন্টারের প্রধান শিক্ষিকা আঞ্জুমানসহ প্রতিষ্ঠানের সকল শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিভাবকগণ।