নান্দাইলে নৌকার মনোনয়ন প্রত্যাশী এডভোকেট আবদুল হাই’র ব্যাপক গনসংযোগ

0
641

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে বিভিন্ন হাট বাজারে ব্যাপক গনসংযোগ করেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবি সাবেক ডেপুটি এ্যার্টনী জেনারেল এডভোকেট আবদুল হাই।

শুক্রবার (১০ নভেম্বর) উপজেলার চরভেলামারী, মধুপুর, হাটশিরা, বীরকামটখালী, দেওয়ানগঞ্জ বাজার, রাজাবাড়িয়া বাজার, পাচঁরুখি বাজার, লংগারপাড়া, নান্দাইল সদর ও নান্দাইল চৌরাস্তা বাজারে ব্যাপক গনসংযোগ ও প্রচার-প্রচারনা করেন।

গনসংযোগকালে বাংলাদেশ আওয়ামীলীগের সভা নেত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের সারাদেশের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ভোটারদের নিকট দোয়া ও সমর্থক কামনা করছেন। তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫৪, ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। এছাড়াও বিগত ২০০৮ সনে নৌকার মনোনয়ন প্রাপ্ত হয়েছিলেন।

গনসংযোগকালে এডভোকেট আবদুল হাই বলেন, একমাত্র আওয়ামীলীগ সরকারের মাধ্যমেই দেশকে আধুনিক প্রযুক্তিতে সমৃদ্ধ করে জনগণকে একটি ডিজিটাল বাংলাদেশ উপহার দেওয়া সম্ভব। যা বর্তমানে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় ও বলিষ্ট নেতৃত্বেই সম্ভব। তাঁর দক্ষ নেতৃত্বেই বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে।

তিনি আরও বলেন, আমি দলের জন্য লড়ে যাচ্ছি এবং লড়ে যাবো, আর দল যদি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকে নৌকার মনোনয়ন দেন তাহলে নান্দাইলের আওয়ামীলীগ সহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও নান্দাইল বাসীকে সঙ্গে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে এ আসনটি উপহার দিতে পারব বলে আমি দৃঢ় বিশ্বাস করি।