বিএনাপি-জামায়াতের সকল কর্মসূচীর বিরুদ্ধে ছাত্রলীগের বিক্ষোভ মিছিলে উত্তাল বাগমারা

0
160

বাগমারা প্রতিনিধিঃ দেশব্যাপী বিএনপি জামায়াতের অবরোধ, হরতাল, অবৈধ অগ্নিসন্ত্রাস ও সহিংসতার মাধ্যমে তারুণ্যের অগ্রগতি রোধ, শিক্ষাজীবন বিঘিœত ও শিক্ষা প্রতিষ্ঠানে অস্থিতিশীলতা সৃষ্টির অপচেষ্টার প্রতিবাদে রাজশাহীর বাগমারায় উপজেলা ছাত্রলীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির নির্দেশনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উত্তাল অবস্থায় পরিণত হয়েছে বাগমারা।

বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্সের সামনে থেকে বিএনপি-জামায়াতের বিভিন্ন কর্মসূচীর প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা সদর ভবানীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ভবানীগঞ্জ নিউ মার্কেটের সামনে গিয়ে এক প্রতিবাদ সভায় মিলিত হয়।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রউফ রাজের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, ভাইস চেয়ারম্যার আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাইম আদনান, ভবানীগঞ্জ বিশ^বিদ্যারয় কলেজ ছাত্রলীগ শাখার সাবেক সভাপতি শাহাদৎ হোসেন শুভ।

এ সময় উপস্থিত ছিলেন, হামিরকুৎসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য জহুরুল ইসলাম বাবু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আতিক বাশার সবুজ, ভবানীগঞ্জ বিশ^বিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি নাদিরুজ্জামান মিলন, ছাত্রলীগ নেতা সোহাগ, নাইমুল, ফায়সাল, সাব্বির হোসেন সহ বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা ও কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।