উল্লাপাড়া পৌরসভার বর্জ্য ব্যবস্থাপনার কর্মপরিকল্পনা উপলক্ষে কর্মশালা অনুষ্ঠিত

0
67

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : বর্জ্য ব্যবস্থাপনার কর্মপরিকল্পনার উপস্থাপনা সংশ্লিষ্ট জনপ্রতিনিধি, সাংবাদিক, ঈমাম-মোয়াজ্জম, শিক্ষক সচেতন ব্যক্তিবর্গের সঙ্গে বাস্তবায়ন কৌশল ও করনীয় নির্ধারণ উপলক্ষে এক কর্মশালা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (০৭ নভেম্বর) উল্লাপাড়া পৌরসভার মেয়র এস এম নজরুল ইসলামের উদ্যোগে পৌর মিলনায়তনে উন্নত পয়ঃবর্জ্য পরিসেবা ব্যবস্থাপনায় পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়নে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উল্লাপাড়া পৌরসভার প্যানেল মেয়র এস এম আমিরুল ইসলাম আরজু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সমগ্র উল্লাপাড়া পৌর নগরীর পয়ঃ বর্জ্য ব্যবস্থাপনার উন্নত পরিসেবা সুবিধা সৃষ্টির লক্ষ্যে পৌরসভার নেতৃত্বে একটি কর্মপরিকল্পনা বাস্তবায়নে প্রণয়নের মাধ্যমে নাগরিক সুবিধা প্রদান করা হবে।

পরিবেশ ও স্যানিটেশন ইঞ্জিনিয়ার মুহাম্মদ সাইদুল ইসলাম ও মোঃ জিকরুল হক কর্ম পরিকল্পনাটি উপস্থাপনা করেন এবং উন্মুক্ত আলোচনা পর্বে পৌর নাগরিক পর্যায়ে অংশগ্রহনকারীগন তাদের পরামর্শ ও মতামত তুলে ধরেন।

কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম এবং পয়ঃ বর্জ্য ব্যবস্থাপনা বিষয় মুক্ত আলোচনা করেন পৌর প্রকৌশলী মো: সাফিউল কবির।

এ সময় উপস্থিত ছিলেন- পৌরসভার কাউন্সিলর মোঃ নজরুল ইসলাম, মোঃ আউলিয়া হোসেন, মোঃ শহিদুল ইসলাম, মোঃ আজিজুল ইসলাম শাহআলম, মোঃ কামরুল হাসান, মোঃ আজাদ হোসেন, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর মাহফুজা খাতুন মায়া, নাছরিন খাতুন, আজিরন নেছা, পৌর পরিচ্ছন্ন কর্মকর্তা মোঃ গোলাম মোস্তফা, সাংবাদিক মমতাজ হাসান রিটু, মোঃ আব্দুল হাকিম মানিক, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মোঃ মজিবর রহমান এবং পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীগণ।