বাগমারায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ে শপথ নিলেন আ’লীগ নেতৃবৃন্দ

0
65

বাগমারা প্রতিনিধিঃ দেশের উন্নয়নের পাশাপাশি সমান তালে এগিয়ে চলেছে বাগমারা উপজেলার প্রতিটি এলাকার উন্নয়ন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষ্যে শপথ বাক্য পাঠ করালেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। এমপি এনামুল হকের সাথে যে শপথবাক্য পাঠ করেন তা হলো-আমি শপথ করছি যে, দলের নেতা হিসেবে আমার উপর যে কোন দায়িত্ব অর্পিত হলে তা সুষ্ঠু ভাবে পালন করিবো। এর কোন ব্যত্যয় হবে না। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের প্রতিক, নৌকা প্রতিক বিজয় না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরবো না। আল্লাহ আমাদের সহায় হোন। জয়বাংলা, জয়বঙ্গবন্ধু।

গত শনিবার বাগমারা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির সাথে শপথবাক্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগ সহ ইউনিয়ন, পৌরসভা, ভোট কেন্দ্র কমিটি ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

উল্লেখ, ২০০৮ সালের মহান জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৪(বাগমারা) আসনে প্রথম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন ইঞ্জিনিয়ার এনামুল হক। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই উপজেলার বিভিন্ন সমস্যার সমাধান করেছেন। রক্তাক্ত বাগমারাকে করেছেন শান্তি আর উন্নয়নের জনপদ। বাগমারাবাসীর সুখে-দুখে সর্বদায় পাশে থেকেছেন।

ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির এমন কর্মকান্ডে ২০১৪ সালে বিনা প্রতিদ্ব›দ্বীতায় দ্বিতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। দ্বিতীয় বার নির্বাচিত হওয়ার পর আবারও শুরু হয় নতুন নতুন চ্যালেঞ্জ। সেই সাথে আত্মকর্মসংস্থান, যোগাযোগ, বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, তথ্য প্রযুক্তি এমন কোন ক্ষেত্র নেই যেটা নিয়ে কাজ করেননি তিনি। অবহেলিত জনগোষ্ঠীর সেবায় ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি একজন নিবেদিত প্রাণ। এরপর আসে ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচন। সেই নির্বাচনেও তৃতীয় বারের মতো একই আসনে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। তাঁর দূরদর্শী নেতৃত্বে বাগমারা হয়ে উঠে আধুনিক ও উন্নত উপজেলা।

বাগমারার প্রতিটি এলাকার সাথে উপজেলা সদরের যোগাযোগ ব্যবস্থার সেতুবন্ধন তৈরি করা হয়েছে। পাশাপাশি প্রত্যন্ত গ্রামের আঁকাবাকা মেঠো পথও পাকাকরণ করা হচ্ছে সমান তালে। বাগমারাবাসীর জন্য এমন ব্যক্তি এর আগে আর আসেনি। বাগমারায় সকল ধর্মের লোকজন শান্তিপূর্ণ ভাবে তাদের ধর্মীয় সকল অনুষ্ঠানাদী পালন করতে পারে। নেই কোন রাজনৈতিক সহিংসতা। দিবারাত্রী লোকজন রাস্তায় চলাচল করলেও তেমন কোন সমস্যায় পড়তে হয় না। নিশ্চিতে সবাই চলাচল করতে পারে পুরো উপজেলা জুড়ে। বাগমারাবাসীর স্বার্থে এবং উন্নয়নে সব ব্যতিক্রমী কার্যক্রম করে চলেছেন তিনি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় না করে ঘরে ফিরবেন না বলে শপথ নিয়েছেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।