উল্লাপাড়ায় ভিডাব্লিউবি’র ২৫ বস্তা চাল আটক

0
145

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ রোববার বিকেলে উল্লাপাড়ায় ভালনারেবল উইমেন বেনিফিট (ভিডাব্লিউবি) কর্মসূচির ২৫ বস্তা চাল আটক করা হয়েছে। এসব চাল একটি বড় অটোভ্যানে করে পৌরসভার ঘোষগাঁতী-কাওয়াক রাস্তা দিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল।

চালের বস্তায় ভিডাব্লিউবি কর্মসূচি লেখা থাকায় উল্লাপাড়ার তেতুলতলা নামক স্থানে স্থানীয় লোকজনের সন্দেহ হয়। তারা চাল আটক করে উল্লাপাড়া উপজেলা নিবার্হী কর্মকতার্কে অবহিত করেন। পরে নিবার্হী কর্মকতার্ মোঃ উজ্জল হোসেনের সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ খাদিজা খাতুন এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকতা মোসাঃ নিলুফার ইয়াসমিনকে সেখানে পাঠিয়ে এসব চাল উপজেলায় নিয়ে আসেন।

প্রসঙ্গতঃ রোববার উল্লাপাড়া সদর ইউনিয়ন পরিষদ কাযার্লয়ে উক্ত কর্মসূচির অধীনে দুস্থ মহিলাদের মধ্যে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়।

এ বিষয়ে সংশ্লিষ্ট উল্লাপাড়া সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুস সালেক জানান, তার পরিষদে রোববার দুস্থ মহিলাদের মধ্যে ভিডাব্লিউবি কর্মসূচির চাল বিতরণ করা হয়েছে। ধরা পড়া চাল বিতরণকৃত সেই চাল কিনা বিষয়টি খোঁজ নেওয়া হচ্ছে।

এব্যাপারে উপজেলা নিবার্হী কর্মকতা মোঃ উজ্জল হোসেনের সঙ্গে কথা বললে তিনি জানান, স্থানীয় জনগনের হাতে আটক এসব চাল সংরক্ষণ করা হয়েছে। তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।