হরতাল অবরোধের প্রতিবাদে মানিকগঞ্জে শ্রমিকলীগের ২ দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন

0
174

মোহাম্মদ জহিরুল ইসলাম,মানিকগঞ্জ জেলা প্রতিনিধি: ৩১শে অক্টোবর (মঙ্গলবার) ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে ২ দিনব্যাপী শান্তি সমাবেশ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগের সভাপতি বাবুল সরকার। বিএনপি-জামায়াতের দেশবিরোধী নৈরাজ্য-ষড়যন্ত্র ও অগ্নি-সন্ত্রাসের হরতাল অবরোধের প্রতিবাদে শ্রমিক লীগের এই আয়োজন।

এসময় প্রধান অতিথি হিসেবে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মানিকগঞ্জ ১ আসলে মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম বলেন, আওয়ামী লীগ দেশের উন্নয়ন করে চলছে, এই উন্নয়ন ধরে রাখতে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতেে হবে। বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা সব সময় দেশে বিরোধী কাজে লিপ্ত থাকে। দেশের ক্ষতি করা ও মানুষকে কষ্ট দেওয়াই তাদের কাজ। এখন জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত আবার নতুন করে ষড়যন্ত্রে মেতেছে।

এসময় আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইস্রাাফিল হোসেন, শ্রমিক লীগের আহ্বায়ক লিটন মিয়া, শ্রমিক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক রনি ছাইদ সহ বিভিন্ন নেতাকর্মী। ,অনুষ্ঠানের গান পরিবেশন স্থানীয় ও দেশবরেণ্য অনেক শিল্পী বৃন্দ ।