বিরামপুরে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

0
294

এসএম মাসুদ রানা, বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে সুমাইয়া আক্তার (১৬) নামের এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার (৩০ অক্টোবর) ভোরে বিরামপুর পৌর শহরের ১ নং ওয়ার্ডের দেবীপুর গ্রামে ঘটনাটি ঘটেছে।নিহত সুমাইয়া ওই গ্রামের বেলাল হোসেনের মেয়ে।

এবিষয়ে বিরামপুর পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর আঃমান্নানের সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান,সুমাইয়া আক্তার দেবীপুর হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী। তার মা মারা যাওয়ার পর সে মানসিক ভাবে ভেঙ্গে পড়ে। তার বাবা ঢাকায় রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করে।সে তার বড় ভাই রাজুর সাথে দেবীপুর গ্রামে থাকে।তার বড় ভাই রাজু ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করে। মানসিক ভারসাম্যহীন হওয়ায় সুমাইয়া স্কুলে কম যাতায়াত করতো।সোমবার ভোরে পরিবারের সদস্যদের অযান্তে সুমাইয়া নিজ ঘরে ফ্যানের সঙ্গে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এবিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকারের সাথে কথা বললে তিনি জানান, এ বিষয়ে বিরামপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে এবং পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশের সুরতহাল শেষে পরিবারের নিকট লাশটি হস্তান্তর করা হয়।