শ্রীনগরে সকাল-সন্ধ্যা হরতালের ডাকে মাঠে নেই বিএনপি, আ’লীগের শান্তি সমাবেশ

0
120

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: বিএনপি ঘোষিত সকাল-সন্ধ্যা হরতালে ডাকে শ্রীনগরে কোন বিএনপির নেতাকর্মীকে হরতাল সমর্থনে মাঠে দেখা যায়নি। অপরদিকে রবিবার সকালে শান্তি সমাবেশ করেছে শ্রীনগর উপজেলা আওয়ামী লীগ। ঢাকা-ভাংগা এক্সপ্রেসওয়ের শ্রীনগর উপজেলার প্রায় ১৮ কিলোমিটার অংশ জুড়ে সতর্ক অবস্থানে ছিল আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য। দুরপাল্লার বাস চলাচল করেছে খুবই কম।

শ্রীনগর উপজেলা ঢাকার খুব কাছে হওয়ায় এক্সপ্রেসওয়ের ঢাকা-মাওয়া এই অংশে বিএনপি মাঠে সরব থাকবে এমনটাই ধারণা করা হয়েছিল। কিন্তু বিএনপির কোন নেতাকর্মীকে এদিন মাঠে দেখা যায়নি। এই প্রতিবেদ লেখা পর্যন্ত শ্রীনগর উপজেলার কোথাও কোন মিছিল, সমাবেশ বা পিকেটিং করার খবর পাওয়া যায়নি।

অপরদিকে শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো. তোফাজ্জল হোসেনের নেতৃত্বে সকালে এক্সপ্রেসওয়ের ছনবাড়ি ফ্লাইওভারের নীচে নেতাকর্মী নিয়ে অবস্থান করেন। পরবর্তীতে তারা শ্রীনগর-দোহার সড়কের জমজম টাওয়ারের সামনে এসে শান্তি সমাবেশ করে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মসিউর রহমান মামুন, যুগ্ন-সম্পাদক ওয়াহিদুর রহমান জিঠু, সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মামুন, উপজেলা যুবলীগের সভাপতি ফিরোজ আল মামুন, সাধারণ সম্পাদক হাজী নেছারউল্লাহ সুজনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, হরতালে নাশকতা রোধে শ্রীনগর উপজেলার গুরত্বপূর্ণ পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়াও পুলিশের টহল জোরদার করা হয়েছে।