নান্দাইল উপজেলা মাসিক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

0
212

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলার মাসিক আইন-শৃঙ্খলা কমিটির নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) উপজেলা প্রশাসনিক সভা কক্ষে কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার অরুন কৃঞ্চ পালের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সভায় আইন শৃঙ্খলা কমিটির উপদেষ্ঠা উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, ভাইস চেয়ারম্যান সারোয়ার জাহান জিটু বক্তব্য রাখেন। সভায় আলোচনা ক্রমে ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে সড়ক থেকে সকল অস্থায়ী স্থাপনা, বালু পাথর, কাটা গাছ উচ্ছেদ সহ যারা এই অপর্কমের সাথে জড়িত এদের মোবাইল কোর্টের আওতায় আনার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সরকারী শহীদ স্মৃতি আর্দশ কলেজের শিক্ষারমান উন্নয়ন ও শিক্ষকদের ফাঁকি দেবার প্রবনতা বন্দ করতে ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত গ্রহন করা হয়। এছাড়া মাদক ব্যবহার নিয়ন্ত্রন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের গেইট বিল বোর্ড সহ প্রচার প্রচারনায় কেউ যাতে কোন বাধা দিতে না পারে এর জন্য নান্দাইল মডেল থানা ও হাইওয়ে থানা পুলিশকে সর্তক অবস্থানে থাকার আহবান জানানো হয়। তারেরঘাট এলাকায় নরসুন্দা নদ দখল করে অবৈধ পাথর ব্যবসার সাথে জড়িতদের বিরুদ্ধে আইন গত ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত গ্রহন করা হয়। এছাড়া আরো কতিপয় বিষয় নিয়ে মুক্ত আলোচনা করা হয়।

এ সময় সভায় আলোচনায় অংশ গ্রহন করেন নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) উবায়দুল হক, ইউপি চেয়ারম্যান তাসলিমা আক্তার, নান্দাইল সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বাদল দত্ত, নান্দাইল প্রেসকবের সভাপতি মো:এনামুল হক বাবুল, প্রভাষক অরবিন্দ পাল অখিল, আলম ফরাজি, শামছ ই তাবরিজ রায়হান প্রমূখ।