পিতার অসমাপ্ত কাজ সমাপ্ত করার ঘোষনা দিলেন মাহজেবিন শিরিন পিয়া 

0
109

মামুনুর রহমান,পাবনা জেলা প্রতিনিধি : প্রধান মন্ত্রী আমাকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হয়ে আমার পিতা প্রয়াত ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের সকল অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চাই বলে মন্তব্য করেছেন,পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপ-নির্বাচনের মনোনয়ন প্রত্যাশি ও পাবনা জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া। মঙ্গলবার রাতে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব মন্তব্য করেন।

ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্নার সভাপতিত্বে সহ- সভাপতি এস এ এম সুমন, বিপুল জোয়ার্দার, সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নান,সহ-সাধারণ সম্পাদক বাপ্পি রায়হান,পায়েল হোসেন রিন্টু ও নাট্য সম্পাদক মজিবর রহমানসহ অন্যরা বক্তব্য দেন। বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে তিনি বলেন,আমার কোন অর্থ, গহনা, বিলাসিতার লোভ নেই। জনগনের ভালবাসাই আমার লোভ। আমার বিশ্বাস প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো।

পিয়া আরও বলেন,আমি অতীতে ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে প্রায় লক্ষাধিক ভোটে বিজয়ী হয়ে সঠিকভাবে জনসেবা করে জনগনের ভালবাসা অর্জন করেছি। এবং ভবিষ্যতেও ঈশ্বরদী আটঘরিয়া জনগণের কল্যাণে কাজ করে যেতে চাই।