২৮ অক্টোবর জনগণের দখলে থাকবে ঢাকা: নোমান

0
103

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান বলেছেন, বিএনপির মহাসমাবেশের প্রস্তুতি দেখে সরকারের হৃদকম্পন শুরু হয়ে গেছে। সরকার হুঙ্কার ছেড়ে মহাসমাবেশ বাধাগ্রস্ত করতে চায়। কিন্তু তাতে কোন লাভ হবে না, কারণ ২৮ অক্টোবর ঢাকা শহর থাকবে বিএনপির নেতৃত্বে জনগণের দখলে। জনতার গণজোয়ারে আওয়ামী লীগ বুড়িগঙ্গা নদীতে তলিয়ে যাবে।

মঙ্গলবার নগরীর দোস্ত বিল্ডিংস্থ দলীয় কার্যালয়ে আগামী ২৮ অক্টোবর ঢাকায় অনুষ্ঠিতব্য মহাসমাবেশ সফল করার লক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নোমান বলেন, আওয়ামী লীগ সরকারের পৃথিবী ছোট হয়ে এসেছে। উত্তর-দক্ষিণ, পূর্ব-পশ্চিম বিশ্বের কোনো দেশ এই সরকারের সঙ্গে সম্পর্ক রাখতে চায় না। সরকার জনগণের চোখের ভাষা বুঝতে পারছে না। সরকারের উচিত ২৮ অক্টোবরের আগেই পদত্যাগ করে বুদ্ধিমত্তার পরিচয় দেওয়া। ২৮ অক্টোবরের পর সরকার পালানোর পথ খুঁজে পাবে না।

দক্ষিণ জেলা বিএনপি আহ্বায়ক আবু সুফিয়ানের সভাপিতত্বে ও যুগ্ম আহ্বায়ক এনামুল হকের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মোশাররফ হোসেন, এডভোকেট ফোরকান, আবদুল গাফফার চৌধুরী, কামরুল ইসলাম হোসাইনী প্রমুখ।