খুলনায় ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার: প্রধান আসামী গ্রেফতার

0
140

আহছানুল আমীন জর্জ, খুলনা ব্যুরো প্রধান : খুলনায় মাছ ব্যবসায়ীকে গলাকেটে হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে ‌‌র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৬) ।

খুলনা মহানগরীর শিরোমনি এলাকার বাদামতলা এলাকা থেকে মজুন (৩৫) নামের উক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি মাছের ঘের নিয়ে বিরোধের জেরে হত্যা করেছেন বলে স্বীকার করেছেন। ২৩ অক্টোবর সোমবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রেফতারের তথ্য প্রকাশ করেছে র‌্যাব।

গ্রেফতারকৃত মজনু খুলনা মহানগরীর আড়ংঘাটা থানা এলাকার ওমর শেখের ছেলে। তিনিও একই এলাকায় ঘের ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। গ্রেফতারের পর রাতে মজনুকে খানজাহান আলী থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে রবিবার বিকালে খুলনা মহানগরীর আড়ংঘাটা বাইপাস সড়কের পাশে একটি ঘের থেকে মাছ ব্যবসায়ী আবুল কালাম শেখের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

মজুনুর উদ্বৃতি দিয়ে র‌্যাব জানায়, ঘের নিয়ে দীর্ঘদিন ধরে নিহত আবুল কালামের সঙ্গে মজনু শেখের বিরোধ চলছিলো। ২২ অক্টোবর রবিবার সকাল ৮টায় কালাম নিজ বাড়ি থেকে ঘেরের উদ্দেশ্য বের হয়। আগে থেকেই ঘের এলাকায় মজনু ও তার সহযোগিরা অপেক্ষায় ছিল। ঘেরে পৌঁছানোর সঙ্গে সঙ্গে আসামীরা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে আবুল কালামকে হত্যা করে লাশ ঘেরের কচুরিপানার মধ্যে ফেলে চলে যায়। এ ঘটনায় রাতেই আবুল কালামের ভাই বাদি গিয়ে আড়ংঘাটা থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

আড়ংঘাটা থানার ওসি মো: ওয়াহিদুজ্জামান জানান, প্রাথমিক জিঞ্জাসাবাদে গ্রেফতারকৃত মজনু হত্যাকান্ডের কথা স্বীকার করেছে।